নারায়ণগঞ্জে ডাবল মার্ডার: দেড় শ জনকে আসামি করে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৭, ২২:৪৪

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা কাশীপুরে ডাবল মার্ডারের ঘটনায় ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১২৫জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে।

নিহত পরিবারগুলোর পক্ষে মামলা না হওয়ায় শনিবার দুপুরে ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক মোজাহারুল ইসলাম বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। জোড়া এ খুনের ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

গত ১২অক্টোবর রাতে কাশীপুরের হোসাইনি নগর এলাকাতে একটি রিকশার গ্যারেজে সশস্ত্র হামলাকারীরা কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন (৪০) ও পারভেজ আহমেদ (৩৫) নামে দুইজনকে খুন করে।

বাদী মামলায় উল্লেখ করেন, কাশীপুর হোসাইনিনগর এলাকাতে মাদক বিক্রি নিয়ন্ত্রণ, সন্ত্রাসী নিয়ন্ত্রণ করে ভূমিদস্যু জাহাঙ্গীর বেপারী। তার গ্রুপের লোক ছিলেন মিল্টন ও পারভেজ। এর মধ্যে আধিপত্য নিয়ে মিল্টন ও জাহাঙ্গীর বেপারী আলাদা হয়ে যান। তখন এক গ্রুপের নেতৃত্বে ছিলেন জাহাঙ্গীর বেপারী আর অপর গ্রুপের মিল্টন। এসব নিয়ে তাদের মধ্যে বিরোধ চরম আকারে রূপ নেয়। এর জের ধরে গত ৮ অক্টোবর রাত ১১টায় মিল্টনের নেতৃত্বে জাহাঙ্গীর বেপারীর গ্রুপের সদস্য বাপ্পীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

ওই ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে জাহাঙ্গীর বেপারী, বাপ্পী, রবিন, রকি, আমান, শহিদ, আসলাম, মাহাবুব, বিএনপি নেতা হাসান আহমেদের ভাতিজা শিপলু ও রাসেল, মুক্তা, শরীফ, রানা, কিরণ, মানিক, ফয়সাল, রাব্বি, সোহাগ, রাকিব, রাজন, রিক্সা আবুল, ফরহাদ সহ অজ্ঞাত আরো ১০০ থেকে ১২৫ জন সন্ত্রাসী রামদা, চাপাতি ও লোহার রড নিয়ে মিল্টনের বাড়িতে হামলা করে। তারা বাড়ি ভাঙচুর করে সোয়া ৭টায় রাজিবের মালিকানাধীন রিকশার গ্যারেজে প্রবেশ করে। সেখানে আগে থেকে অবস্থান করা মিল্টন ও পারভেজের ওপর হামলা করে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করে। পরে তাদের আগুনে পুড়িয়ে হত্যার উদ্দেশ্যে আগুন ধরিয়ে দেয়।

মামলায় উল্লেখ করা হয়, স্থানীয় মজিদ ও হাসান সহ কিছু রাজনৈতিক নামধারী ব্যক্তির প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জাহাঙ্গীর বেপারী বাহিনী আশ্রয় প্রশ্রয় পায় বলে এলাকাতে জনশ্রুতি আছে। হত্যাকা-ের ঘটনায় তাদের ইন্ধন থাকতে পারে। মজিদ হলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও হাসান আহমেদ শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামালউদ্দিন জানান, নিহত দুইজনের পরিবার মামলা করতে অনীহা প্রকাশ করায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :