নরসিংদীতে আবারো টেঁটাযুদ্ধ, আহত ২২

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৭, ২২:৪৯

নরসিংদীর রায়পুরার মির্জারচরে দুই দল লাঠিয়াল বাহিনীর মধ্যে টেঁটাযুদ্ধ হয়েছে। শনিবার আবারো এ টেঁটাযুদ্ধ হয়। মির্জারচর গ্রামের চেয়ারম্যান জাফর ইকবাল মানিক ও ফারুকুল ইসলামের বাহিনীর মধ্যে এই টেঁটাযুদ্ধে উভয় পক্ষের ২২ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে নরসিংদী জেলা হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন হেলাল, বাচ্চু, জয়নাল, কাশেম, বাসেরউদ্দিন, সুলেহা বেগম, আল-আমিন, জয়নাল-২, বাসেদ মিয়া, আলামিন মিয়াসহ আরো অজ্ঞাত অনেকেই রয়েছে। অন্যান্যরা পুলিশি ঝামেলা এড়ানোর জন্য বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে গোপনে চিকিৎসা নিচ্ছে।

এলাকাবাসী জানায়, স্থানীয় সরকার নির্বাচনকে কেন্দ্র করে বিগত এক মাস ধরে টেঁটাযুদ্ধ সংঘটিত হয়ে আসছে। এসব ঘটনায় রায়পুরা থানায় মামলা-পাল্টা মামলা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করেও টেঁটাযুদ্ধ বন্ধ করতে পারছে না।

রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, নির্বাচন সংক্রান্ত বিরোধ নিয়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় টেঁটাযুদ্ধ। এই টেঁটাযুদ্ধ ক্রমান্বয়ে গ্রাম্য দাঙ্গার রূপ নিয়ে ছড়িয়ে পড়ে পাশের এলাকায়। গত এক মাস ধরে বিক্ষিপ্ত কয়েক দফা সংঘর্ষে দুই পক্ষের টেঁটাবিদ্ধ হয়ে অনেক লোকজন আহত হয়। এ পর্যন্ত অগ্নিসংযোগসহ ভাঙচুর হয়েছে প্রায় অনেক বসত ঘর।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :