সিদ্ধার্থের না ‘কপাল খুলল’ ববির

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ অক্টোবর ২০১৭, ১০:২৩ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৭, ১০:১৭

ইতিমধ্যেই বয়সের হাফ সেঞ্চুরি করে ফেলেছেন বলিউডের এক সময়ের অ্যাকশন হিরো ববি দেওল। প্রায় সম বয়সী শাহরুখ, সালমান, আমিররা সগৌরবে অভিনয় চালিয়ে গেলেও গত কয়েক বছর তার দেখা নেই রূপালী পর্দায়। অবশেষে দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন ‘বিচ্চু’ হিরো।

শোনা যাচ্ছে, জনপ্রিয় ‘রেস’ সিরিজের পরবর্তী সিক্যুয়েল ‘রেস থ্রি’ ছবিতে সালমান খানের সঙ্গে অভিনয় করবেন ববি দেওল। যেখানে অভিনয় করার কথা ছিল সালমানের পছন্দের নায়ক সিদ্ধার্থ মালহোত্রার। কিন্তু সিদ্ধার্থ সে প্রস্তাবে না করে দেয়ায় শেষমেষ ডাক পড়েছে ববির। খবরটি জানিয়েছেন ‘রেস থ্রি’র প্রযোজক রমেশ তারুনি নিজেই।

নভেম্বর মাস থেকে ‘রেস থ্রি’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।  আগামী বছর রোজার ঈদে মুক্তি পেতে পারে ছবিটি।  ‘রেস’ সিরিজের এ সিক্যুয়েলটি পরিচালনা করবেন ভারতের বিখ্যাত ডান্স কোরিওগ্রাফার রোমিও ডি সুজা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ‘দাবাং’ হিরো সালমান খান। যেখানে ‘রেস’ এবং ‘রেস টু’তে দেখা গিয়েছিল সাইফ আলী খানকে। আরও রয়েছেন ববি দেওল ও জ্যাকুলিন ফার্নান্দেজ।

এর আগেও ববি দেওলের সঙ্গে কাজ করেছেন প্রযোজক রমেশ তারুনি। ববির ব্লকবাস্টার ‘সোলজার’ ও ‘নাকাব’ ছবি দুটির প্রযোজনা করেছিলেন তিনি। এ বিষয়ে ববি টুইটারে বলেন,  ‘রেস থ্রি’ ছবির সঙ্গে যুক্ত হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।’   

এক সময় তরুণ প্রজন্মের কাছে দারুণ ক্রেজ ছিলেন বলিউড হিরো ববি দেওল। বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছিলেন এই নায়ক। ‘বারসাত’,  ‘বিচ্ছু’,  ‘আজনাবি’,  ও ‘সোলজার’সহ অনেক হিট ছবি রয়েছে তার ঝুলিতে।  ১৯৯৫ সালে ‘বারসাত’ ছবির মাধ্যমে বলিউডের রূপালী পর্দায় নায়ক হিসেবে অভিষেক হয় ববির। প্রথম ছবিতেই জিতে নিয়েছিলেন ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিষেক পুরস্কার।

ঢাকাটাইমস/১৫অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত