১১ বছরে জেন্টল পার্ক

প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৭, ১২:৫৬

সাদামাটা ও পরিচ্ছন্ন মর্ডান লুক এর জন্য তরুণ-তরুণীদের পছন্দের স্টোর জেন্টল পার্ক। প্যাটার্ন ও ডিজাইন বৈচিত্র্য নিয়ে ফ্যাশন ট্রেন্ডে আধুনিকতার প্রকাশ তাই ব্র্যান্ডটির পোশাকী ক্যানভাসে। আপ টু ডেট  মেনজ, ওমেন ও জুনিয়র এই তিন ধরনের আউটফিটে তাই এবার থাকছে টেইলরিং মুন্সিয়ানা। তাই স্ট্রিটওয়ার বা ফরমাল, সবকিছুই সমকালীন তারুণ্যের চাহিদা নির্ভর। জেন্টল পার্ক এবার তাদের ত্রিশের অধিক স্টোর সাজিয়েছেন ফ্যাশনের সবধরণের রেডি টু ওয়ার এবং ফ্যাশন এক্সেসরিজ সল্যুশন নিয়ে। পাশাপাশি অনলাইন স্টোরে থাকছে প্রোডাক্ট নিয়ে বিস্তারিত ইন্টারেক্টিভ উপস্থাপনা।

১১ বছরের পথচলায় নতুন করে প্রোডাক্ট লাইন পরিবর্তনও তাই এখন জেন্টল পার্কের  প্রতিটি স্টোরে দৃশ্যমান। প্রতিষ্ঠানটির ১১ বছর পূর্তি উপলক্ষে জেন্টল পার্কের চীফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদাৎ হোসেন চৌধুরী জানান, আমরা রেডি টু ওয়ার প্রোডাক্ট ক্রেতাদের আশপাশের জনপ্রিয় ফ্যাশন হাবগুলোতে পৌঁছে দিতে চাই। তাই সারাদেশেই ছড়িয়ে দিতে চাই জেন্টল পার্কের ব্র্যান্ডশপ। জেন্টল পার্ক তারুণ্যের প্রতিনিধি এজন্য সবসময় প্রোডাক্ট লাইনে থাকবে পরিবর্তন। পাশাপাশি অনলাইন শপিং জনপ্রিয় করতে এখন থেকেই আমাদের থাকবে ক্রিয়েটিভ নানা পদক্ষেপ এবং মূলছাড় সুবিধাও। মুলত মেইড ইন বাংলাদেশ নামটি নিয়ে আমাদের ব্র্যান্ডটিকে আন্তর্জাতিক বাজারে প্রবেশই আমাদের সামনের সময়ের লক্ষ্য”।

উল্লেখ্য, সাশ্রয়ী অফার এবং নতুন  প্রোডাক্ট লাইনের আপডেট জানতে জেন্টল পার্ক ফেসবুক পেইজে নিয়মিত অনুসরণ করেন ৪ লক্ষাধিক ফ্যাশন হান্টার। দেশের হাতেগোনা যেকটি জনপ্রিয় ব্র্যান্ড ফেসবুক কর্তৃক ভেরিফাইড হলো তার মধ্যে জেন্টল পার্ক অন্যতম। ১১ বছর পূর্তি উপলক্ষে ফেসবুক কর্তৃক স্বীকৃতি পেল জেন্টল পার্কের অনলাইন ফেসবুক  পেইজটিও।

ঢাকাটাইমস/১৫ অক্টোবর/টিএ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত