না খেয়ে কারাগারে নির্ঘুম রাত কাটালেন হানিপ্রীত

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ অক্টোবর ২০১৭, ১৬:৪৬ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৭, ১৫:৫০

কারাগারে প্রথম রাতে মুখে কিছুই তুললেন না হানিপ্রীত ইনসান। এমনকী, তিনি সারাটা রাত না ঘুমিয়ে কাটিয়েছেন বলেও পুলিশ সূত্র জানায়। দিন দশেক পুলিশ হেফাজতে থাকার পর শুক্রবারই আদালতের নির্দেশে কারা হেফাজতে পাঠানো হয়েছে কথিত বাবা গুরমিত রাম রহিম সিং-এর দত্তক কন্যাকে।

বর্তমানে ‘পাপা কি পরি’হানিপ্রীতের ঠিকানা ভারতের হরিয়ানার আম্বালা সেন্ট্রাল জেল। হানিপ্রীত ছাড়া তার ছায়াসঙ্গী সুখদীপ কাউরকেও সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, এক সময়ের সহযোগী সুখদীপের সঙ্গে এখন কোনও কথাই বলছেন না হানিপ্রীত।

শুক্রবার কঠোর নিরাপত্তায় পঞ্চকুলা থেকে আম্বালা জেলে নিয়ে যাওয়া হয় হানিপ্রীতকে। পুলিশ সূত্রে খবর, এই হাই প্রোফাইল বন্দিকে বিশেষ নজরে রাখার জন্য একজন মহিলা পুলিশ কর্মী সর্বক্ষণ তার সঙ্গে মোতায়েন করা হয়েছে। পাশাপাশি জেলে পাঠানোর আগে হানিপ্রীতের মেডিকেল পরীক্ষা করানো হয়।

জেল সূত্রে খবর, হানিপ্রীতের শারীরিক পরীক্ষার জন্য গঠন করা হয়েছিল তিন সদস্যের একটি মেডিকেল বোর্ড। প্রায় দু’ঘণ্টা ধরে শারীরিক পরীক্ষা করা হয় তার। পরে ওই প্রতিনিধি দলের এক চিকিৎসক অর্পিতা গর্গ জানিয়েছেন, হানিপ্রীত সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

গত ২৫ অগস্ট জোড়া ধর্ষণ ঘটনায় রাম রহিমের ২০ বছর কারাদণ্ড ঘোষণার দিন থেকেই পলাতক ছিলেন হানিপ্রীত। টানা আটত্রিশ দিন বেপাত্তা থাকার পর ৩ অক্টোবর পুলিশের জালে ধরা পড়েন তিনি। জিজ্ঞাসাবাদের জন্য এত দিন পুলিশ হেফাজতে রাখা হয়েছিল হানিপ্রীত ইনসানকে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত