নেত্রকোণায় দম্পতি খুন, ঘাতকদের ধরতে আল্টিমেটাম

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৭, ২০:১৯

নেত্রকোণা শহরের সাতপাই এলাকার নিজ বাসায় মিহির বিশ্বাস ও তার স্ত্রী সবিতা বিশ্বাস খুনসহ ডাকাতির ঘটনায় খুনিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে পুলিশ প্রশাসনকে সাত দিনের আল্টিমেটাম দেয়া হয়েছে একটি মানববন্ধন থেকে।

রবিবার বিকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে দম্পতি হত্যাকারীদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্থির দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও জেলা পূজা উদযাপন পরিষদ।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন নেত্রকোণা জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায়, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সিতাংশু বিকাশ আচার্য্য, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মঙ্গল সাহা রায়সহ অন্যরা।

মানববন্ধনে সিতাংশু বিকাশ আচার্য্য আয়োজক সংগঠন দুইটিসহ এলাকাবাসীর পক্ষে ঘাতকদের গ্রেপ্তারে পুলিশ প্রশাসনকে সাত দিনের সময় দিয়ে আল্টিমেটাম ঘোষণা করেন।

এ সময় তিনি বলেন, নির্ধারিত সাত দিনের মধ্যে আসামি গ্রেপ্তারে পুলিশ ব্যর্থ হলে কঠোর আন্দোলন কর্মসূচি দেয়া হবে।

এ দিকে নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন জানিয়েছেন, রবিবার ভোর রাতে এ ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মামলার তদন্ত কর্মকর্তা নেত্রকোণা মডেল থানার উপ-পরিদর্শক ফরিদ আহমেদ জানান, শুক্রবার দুপুরে শহরের সাতপাইয়ের বাবলু স্মরণীর নিজ বাসা থেকে উদ্ধার করা হয়, বিএডিসির অবসরপ্রাপ্ত কর্মচারী মিহির বিশ্বাস ও তার স্ত্রী সমাজসেবা অধিদপ্তরের মাঠকর্মী তুলিকা চন্দ্র ওরফে সবিতা বিশ্বাস। পুলিশ সুপার জয়দেব চৌধুরী লাশ উদ্ধারের পর পর বলেছিলেন, অন্তত দুই দিন আগে দুজনকে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত মিহির বিশ্বাসের ফুফাত ভাই অসীম সেন জানান, জানান, দীর্ঘ দিন ধরে এই দম্পতি সাতপাই এলাকায় বসবাস করছিলেন। প্রতিবেশীরা দুই দিন ধরে তাদের খোঁজ না পেয়ে স্থানীয় কাউন্সিলরকে জানায়। পরে তালা ভেঙে ঘরে ঢুকে মরদেহ দেখে পুলিশকে জানানো হয়।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :