ক্রিকেটে এমনটি ঘটে: মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৭, ২২:০৫

বাংলাদেশের সংগ্রহ ছিল ২৭৮। ওয়ানডে ক্রিকেটে নিশ্চয়ই এই পুঁজি কম নয়। তবে, সেই রান ডিফেন্ড করতে পারলো না বাংলাদেশের বোলাররা। ৪৩ বল বাকি থাকতে দশ উইকেটে হেরে গেল বাংলাদেশ। ক্রিকেটে যেকোনও দলের জন্য নিশ্চয়ই এটি লজ্জার। তবে, টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা বলছেন, ক্রিকেটে এমনটি ঘটে থাকে।

রবিবার ম্যাচ শেষে মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘মুশফিক ভালো ব্যাট করেছে। ব্যাটসম্যানদের কাছ থেকে ভালো চেষ্টা ছিল। উইকেট ভালো ছিল। কিন্তু আমাদের আরও রক্ষণাত্মক বল করা উচিৎ ছিল। আমরা সবসময় জানতাম যে এটি ভালো উইকেট। আমরা জানতাম আমাদের উইকেট নিতে হবে। কিন্তু আমরা শুরুতে ব্রেক থ্রু আনতে পারিনি’।

তিনি আরও বলেন, ‘ওয়ানডে ক্রিকেটে আপনি যদি দুই প্রান্ত থেকেই রান চেপে রাখতে পারেন তাহলে উইকেট পাওয়া সহজ হয়। কিন্তু আমরা সেটি করতে পারিনি। সব কৃতিত্ব হাশিম ও কুইন্টনকে। আমাদের আজ তামিম ছিল না। মুশফিক অসাধারণ ব্যাট করেছে। আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। ক্রিকেটে এমনটি ঘটে। অন্য সকল খেলায়ও ঘটে। আমি মনে, করি সামনের ম্যাচের আগে তামিম ফিট হবে এবং খেলতে পারবে’।

কিম্বার্লিতে আজ অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। এই ম্যাচে দশ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। সিরিজের পরবর্তী ম্যাচ আগামী ১৮ অক্টোবর।

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :