রামগঞ্জে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৭, ২২:১০

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিয়ের প্রলোভনে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত সুমন একই এলাকার শাহাআলমের ছেলে।

রবিবার সকালে ধর্ষণের সংবাদ দরবেশপুরসহ উপজেলাব্যাপী ছড়িয়ে পড়লে সুমন ও তার পরিবারের লোকজন ঘরে তালা লাগিয়ে অন্যত্রে পালিয়ে যায়।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার দরবেশপুর বাচার বাড়ির শাহআলমের ছেলে সুমন শনিবার স্কুল থেকে বাড়ি ফেরার পর ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে একই বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকারে অন্যান্য ঘরের লোকজন ছুটে এসে হাতে নাতে বখাটে সুমনকে আটক করে। এ ঘটনায় এলাকার প্রভাবশালী তোফাজ্জল মোল্যা ও খোকা মিয়া দুজনকে বিয়ে পড়ানোর আশ্বাস দিয়ে ধর্ষক সুমনকে ছাড়িয়ে নিয়ে যায়। পরে ওই রাতেই সুমন ও তার পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে অন্যত্র পালিয়ে যায়।

ধর্ষক সুমনের পিতা শাহাআলাম মুঠোফোনে জানান, আমার ছেলের বিরুদ্ধে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার পর অভিযোগের সত্যতা পাওয়া গেলে সকল দায় দায়ীত্ব মাথা পেতে নেব।

এলাকার কিছু দুষ্কৃতিকারী ওই মেয়ের সাথে আমার ছেলের বিয়ে দেওয়ার জন্য এমন পরিস্থিতি তৈরি করেছে।

এ ব্যাপারে ধর্ষিতার মা জানান, শাহাআলমের বখাটে ছেলে সুমন আমার মেয়ের জীবন নষ্ট করে দিয়েছে। মেয়ে এখন কিভাবে স্কুলে যাবে। আমি এর উপযুক্ত বিচার চাই।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তোতা মিয়া জানান, এ বিষয়ে আমি কিছু জানি না। কেউ জানায়নি। ধর্ষিতা ও পরিবারের লোকজন অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :