প্রোটিয়া সফর শেষ মোস্তাফিজের?

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ অক্টোবর ২০১৭, ০৭:৫৭ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ০৭:৪১

‘মোস্তাফিজের যখন চোট লেগেছে তখন থেকে ও আউট অব দ্য টুর্নামেন্ট। আমি যতটুকু জানতে পেরেছি, ও এই সিরিজ থেকে পুরোপুরি বাদ। আপনাদের আনুষ্ঠানিকভাবে জানানো হবে।’ তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডের পর সংবাদ সম্মেলনে এমন দুঃসংবাদ জানিয়েছেন টাইগার কাপ্তান মাশরাফি বিন মর্তুজা।

আজ কেপ টাউন যাবে বাংলাদেশ দল। সেখানে মোস্তাফিজের স্ক্যান করানো হবে। এরপর তার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত জানানো হবে। কেবল ওয়ানডে নয়, সফরের বাকি ম্যাচগুলোও মোস্তাফিজকে ছাড়া নামতে হতে পারে বাংলাদেশকে।

দলের একটি সূত্র জানিয়েছে, মোস্তাফিজের পা এখন অনেক ফোলা। ব্যথাও আছে ভালোই। এ অবস্থায় তাকে ছাড়াই বাকি ওয়ানডে ও টি-টোয়েন্টিগুলো খেলার চিন্তা করছে দল। মোস্তাফিজের বিকল্প হিসেবে দেশ থেকে কাকে আনা যায়, সে চিন্তাও নাকি শুরু হয়ে গেছে।

শনিবার ডায়মন্ড ওভালে গা গরমের জন্য ফুটবল খেলার সময় মোস্তাফিজের অ্যাংকেল মচকে যায়। তাতে প্রথম ওয়ানডেতে দর্শক হয়েই থাকতে হয়েছে ফিজকে।

উল্লেখ্য, রোববার কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার কাছে ১০ উইকেটে পরাজিত হয় বাংলাদেশ। ১৮ অক্টোবর পার্লে দ্বিতীয় ওয়ানডে। ইস্ট লন্ডনে ২২ অক্টোবর তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :