সাবের হোসেনকে ছাড়া খসড়া ভোটার তালিকা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ অক্টোবর ২০১৭, ১৪:৫৪ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ১৩:৫৪

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদ নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকায় ১৬৭ জনের মধ্যে নেই সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরীর নাম।

খসড়া ভোটার তালিকা প্রকাশের মধ্য দিয়ে আজ থেকে শুরু হলো নির্বাচনের আনুষ্ঠানিক কার্যক্রম। ১৭ অক্টোবর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত খসড়া ভোটার তালিকার ওপর আপত্তি গ্রহণ এবং শুনানি অনুষ্ঠিত হবে। একইদিন বিকাল ৫টায় ঘোষণা করা হবে চূড়ান্ত ভোটার তালিকা।

২০ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে। মনোনয়নপত্র দাখিলের সময় ২৪ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। ২৫ অক্টোবর হবে মনোনয়নপত্র বাছাই এবং চূড়ান্ত তালিকা প্রকাশ।

২৮ অক্টোবর প্রার্থীদের আপিল গ্রহণ এবং শুনানি। ২৯ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের সুযোগ। এদিন সকাল ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে প্রার্থিতা প্রত্যাহার করা যাবে। একইদিন বেলা ১টায় ঘোষণা করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা।

৩১ অক্টোবর নির্বাচন। এদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিসিবির বোর্ড রুমে ভোট গ্রহণ চলবে। ভোট গ্রহণ শেষে পরদিন বিকাল ৩টায় ফলাফল ঘোষণা করা হবে।

উল্লেখ্য, এবার পরিচালক পদে ২৩টি ক্যাটাগরিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্যাটাগরি-১ এ পরিচালক পদে ১০জন, ক্যাটাগরি-২ এ পরিচালক পদে ১২জন এবং ক্যাটাগরি-৩ এ পরিচালক পদে ১জন।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :