দুই বউ নিয়ে বিপদে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ১৫:১৪

গ্রামের সহজ সরল ছেলে হেলাল।  পরিবারের পছন্দেই বিয়ে করেন।  কিন্তু বিয়ের বছরখানেক পরই কথা ওঠে বউ নিয়ে। কারণ বউয়ের সন্তান হয় না।  তাই মায়ের মর্জি রাখতেই আবারও বিয়ে করেন তিনি।  হেলালের দ্বিতীয় বউয়ের কি সন্তান হবে? আর না হলেই বা কী করবে সে?

জানতে হলে ধৈর্য ধরতে আর কয়েকটা দিন এবং চোখ রাখতে হবে টিভির পর্দায়। কেননা, ‘শুকনো পাতার নূপুর’নামের একটি ধারাবাহিকে এমন একটি চরিত্রেই দেখা মিলবে নাট্য ও চলচ্চিত্র জগতের অন্যতম সেরা তারকা মোশাররফ করিমকে। নাটকে তার চরিত্রটির নাম হেলাল।

ধারাবাহিক নাটকটিতে দুই বউ নিয়ে বিপাকে পড়তে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেতাকে। মোশাররফ করিমের দুই বউয়ের চরিত্রে অভিনয় করছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও মন্দিরা চক্রবর্তী।  তবে নাটকের নাম আপাতত ‘শুকনো পাতার নূপুর’ হলেও এ নাম পরিবর্তন হতে পারে বলে জানিয়েছেন নির্মাতা।

নাটকটিতে আরও অভিনয় করেছেন, মামুনুর রশিদ, শামিমা তুষ্টি, জয়রাজ, শহিদ আলমগীর, হিমি হাফিজ, রিমু রোজা খন্দকার, আফরোজা হোসাইন, তানিন তানতা, এস এম মহসিন, বৈদ্য নাথ সাহাসহ আরও অনেকেই। ধারাবাহিক নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা।

‘অতিথি’ নামের একটি নাটকে অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে পা রাখেন মোশাররফ করিম। নাট্য জগতে তিনি তুমুল জনপ্রিয়। নাটকের পাশাপাশি বেশ কিছু ছবিতেও কাজ করেছেন তিনি।  সেখানেও পেয়েছেন প্রতিষ্ঠা। বিশেষ করে প্রথম ছবি ‘জয়যাত্রা’, ‘জালালের গল্প’ এবং ‘অজ্ঞাতনামা’ ছবিতে তাঁর অভিনয়দক্ষতা দর্শকদের নজর কেড়েছে।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত