সিলেটে অভ্যন্তরীণ বিরোধে ছাত্রলীগ কর্মী খুন

ব্যুরো প্রধান, সিলেট
| আপডেট : ১৬ অক্টোবর ২০১৭, ২১:৫৮ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ২১:৫৬

সিলেটে ছাত্রলীগের দুই পক্ষের অভ্যন্তরীণ বিরোধের জেরে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। সোমবার বিকালে নগরীর টিলাগড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওমর মিয়াদ নগরীর বালুচর এলাকার আখলু মিয়ার ছেলে। তিনি লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থী ছিলেন।

শাহপরাণ থানার ওসি আক্তার হোসেন জানান, বিকাল তিনটার দিকে টিলাগড় মসজিদের সামনে কয়েকজন যুবক অতর্কিত হামলা চালায় ছাত্রলীগ কর্মী ওমর মিয়াদের উপর। এসময় বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় হামলাকারীরা। স্থানীয়রা মিয়াদকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মিয়াদের সাথে থাকা আরেক ছাত্রলীগ কর্মী নাসিম আহমদ আহত হন। তাকে ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের কারণেই এ হত্যার ঘটনা ঘটেছে। ইতোমধ্যে ফখরুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে।

নিহত মিয়াদ সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু গ্রুপের কর্মী ছিলেন। সিলেট জেলা ছাত্রলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মওদুদ আহমদ আকাশ জানান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর অনুসারীরা মিয়াদের উপর হামলা চালিয়েছে বলে শুনেছি।

ছাত্রলীগ কর্মী মিয়াদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ওসমানী হাসপাতালে ভিড় করেন ছাত্রলীগ নেতাকর্মীরা ও তার স্বজনরা।

ছেলের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েন মিয়াদের বাবা আখলু মিয়া। তিনি সাংবাদিকদের বলেন, শুনেছি তার দলের ছেলেরা ছুরিকাঘাত করে মিয়াদকে হত্যা করেছে। দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার করার দাবি জানাচ্ছি।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :