শেরপুরে স্কুলছাত্রী ‘ধর্ষণের’ বিচার দাবিতে মানববন্ধন

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ২২:১৩

শেরপুর সদর উপজেলার চরশেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষক জসিম উদ্দিনকে গ্রেপ্তার ও তার বিচারের দাবিতে মানববন্ধন করেছে বিদ্যালয়টির শিক্ষক ও শিক্ষার্থীরা।

সোমবার দুপুরে শহরের নিউমার্কেট মোড়ে হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন শেরপুর শাখার আয়োজনে এ মানববন্ধনে জেলার বিভিন্ন সামাজিক ও মানবাধিকার সংগঠনের সদস্যসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। মানববন্ধন শেষে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর পুনঃমেডিকেল পরীক্ষা করার জন্য সিভিল সার্জন, পুলিশ সুপার ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

শেরপুর সদর হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ধর্ষিতার মেডিকেল রিপোর্ট নিয়ে লুকোচুরি করা হচ্ছে দাবি করে হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন শেরপুর শাখার আহ্বায়ক শহিদুল ইসলাম বলেন, আরএমও ডা. নাহিদ কামাল কেয়া একটি বিশেষ মহলের যোগসাজসে ভুল বা মিথ্যা রিপোর্ট দিয়ে এ ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে চাচ্ছেন।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর বিকালে বাজার থেকে ফেরার পথে তৃতীয় শ্রেণির ঐ শিক্ষার্থীকে ধর্ষণ করে একই এলাকার দুই সন্তানের জনক জসিম উদ্দিন। এ ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :