ভারসাম্যহীন এই শিশুটি কার?

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ২৩:৫৫

অজ্ঞাত একটি নিস্পাপ শিশু। বয়স দশের মতো। পথ হারিয়ে একলা পথে। এমনিতে শিশু। তারপর যোগ হয়েছে শিশুটির ভারসাম্যহীনতা। পরিচয় তো দূরের কথা, বাবা-মায়ের নামটাও বলতে পারছে না। একলা পথে কাঁদছে। জলভরা চোখের এই শিশুটি কে? কি তার পরিচয়?

সোমবার টাঙ্গাইলের বাসাইলে বুদ্ধিপ্রতিবন্ধী ওই শিশুটিকে পাওয়া গেছে। শিশুটি তার নিজের নাম পরিচয় বলতে না পারলেও কখনো কখনো সে রতন ও বেলাল বলে কারো নাম বলার চেষ্টা করছে। কথা বলতে না পারায় তার পরিচয় শনাক্ত করা যাচ্ছে না।

সোমবার উপজেলার কাশিল ইউনিয়নের বাথুলীসাদী বাজারে শিশুটির কান্না করতে দেখে স্থানীয়রা তাকে ইউপি চেয়ারম্যান মির্জা রাজিকের কাছে নিয়ে যায়। পরে তিনি শিশুটিকে উপজেলা নির্বাহী অফিসার শামছুন নাহার স্বপ্না বরাবর পাঠিয়ে দেন। নির্বাহী অফিসার শিশুটির নাম পরিচয় জানতে চেষ্টা করেও ব্যর্থ হন। পরে উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে তাকে বাসাইল থানায় পাঠিয়ে দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার শামছুন নাহার স্বপ্না বলেন, শিশুটি বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় চেষ্টা করেও তার নাম পরিচয় জানা সম্ভব হয়নি, মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হবে। আদালতের মাধ্যমে শিশুটির জন্য একটি ব্যবস্থা হবে।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :