অল্প দিনেই ঘর ভেঙেছে যাদের

আরিফ হাসান, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ অক্টোবর ২০১৭, ১২:০৬ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৭, ০৮:১০

জীবন যত আধুনিক হচ্ছে ততই বাড়ছে সম্পর্ক ভাঙার প্রবণতা। দেখা দিচ্ছে ডিভোর্স। সুন্দরভাবে গড়ে ওঠা সম্পর্কগুলোর এমন চরম পরিণতি কেন ঘটছে এমন প্রশ্ন চিরকালই থাকবে। কিন্তু উত্তর মিলবে না। আর সংসার ভাঙার এই প্রবণতা বর্তমানে শোবিজ জগতের তারকাদের মধ্যেই বেশি। এখানে এমন অনেকে আছেন যারা অনেক বছর সংসার করার পরও এই পথে হেটেছেন। আবার অনেকেই আছেন যাদের সংসার ভেঙেছে খুব অল্প দিনেই।

ছয় মাসও অপূর্বর ঘরে থাকতে পারেননি প্রভা

নাটকে অভিনয় করতে গিয়ে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল অভিনেত্রী প্রভার। এক বছর প্রেম করার পর ২০১০ সালের ১৮ আগস্ট পারিবারিকভাবে বিয়ে করেন এ জুটি। প্রথম কিছুদিন সুখেই কাটছিল তাদের সাংসারিক জীবন। কিন্তু কিছুদিন না যেতেই সেই সংসারে ঢুকে পড়েন প্রভার প্রাক্তন প্রেমিক রাজিব। রাজিবের সঙ্গে প্রভার কয়েকটি ভিডিও ক্লিপ নিয়ে সেসময় দেশব্যাপী তুমুল হইচই শুরু হয়েছিল। সাবেক প্রেমিকের সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্কের সেসব পর্ন ভিডিওর বিষয়ে জানতে পেরে ডিভোর্সের পথে হাটেন অপূর্ব। মাত্র মাস ছয়েকের মতো সংসার করার পর ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি প্রভার সঙ্গে আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ করেন অপূর্ব।

১০ বছরের প্রেম মাত্র চার মাসেই শেষ মিলার

টানা ১০ বছর প্রেম করেন তারা। পরে চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে প্রেমিক পারভেজ সানজারিকে বিয়ে করেন পপ গায়িকা মিলা। বৈমানিকের সঙ্গে বিয়ের চার মাস না যেতেই ভেঙে যায় তাদের সংসার। গত ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ডিভোর্স হয় তাদের। আর গত ৬ অক্টোবর শুক্রবার রাতে ফেসবুকের ভেরিফায়েড ফ্যান পেজে স্ট্যাটাস দিয়ে এ দুঃসংবাদ জানান মিলা নিজেই। মনোমালিন্যের কারণেই তাদের এই ডিভোর্সের সিদ্ধান্ত বলে উল্লেখ করেন তিনি।  

মিলা তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘হ্যাঁ, আমি ডিভোর্স দিয়েছি। পারভেজ সানজার সঙ্গে ১০ বছর প্রেম করার পর বিয়ে করেছিলাম কিন্তু বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি আমার স্বামী একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িত। আমার স্বামী ক্রমাগত আমার সাথে প্রতারণা করতে থাকে। বিয়ের আগে যখন আমরা ডেটিং করতাম তখনো একাধিক নারীর সঙ্গে প্রেম করে আমার সঙ্গে প্রতারণা চালিয়ে যাচ্ছিল সে। এমন প্রতারকের সঙ্গে বসবাস করা অসম্ভব।’

এর আগে,  গত সেপ্টেম্বরে গুজব উঠেছিল স্বামী পারভেজ সানজারির সঙ্গে ডিভোর্স হয়ে গেছে পপ গায়িকা মিলার। কিন্তু সে সময় এ খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন মিলা। অবশেষে সেই গুজবই সত্যি হলো।

দুই বছরও টেকেনি স্পর্শিয়ার সংসার

সর্বসাকুল্যে বছর দেড়েক স্বামীর ঘর করেছেন মডেল ও অভিনেত্রী স্পর্শিয়া অর্চিতা। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় তার।  একই বছরের ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। আর গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের একটি কাজী অফিসে ডিভোর্স পেপারে সই করে আনুষ্ঠানিকভাবে আলাদা হন এ জুটি।

ডিভোর্সের কারণ হিসেবে স্পর্শিয়ার পক্ষ থেকে পরিষ্কার কিছু জানা না গেলেও সংসারে তৃতীয় ব্যক্তি ঢুকে পড়েছিলেন বলে অভিযোগ করেন রাফসান। সেই হিসেবে স্পর্শিয়ার পরকীয়ার দিকেই পরোক্ষভাবে আঙুল তোলেন তিনি।

একটি ভিডিওচিত্র নির্মাণের সময় মডেল স্পর্শিয়ার সঙ্গে বন্ধুত্ব হয় নির্মাতা রাফসান আহসানের। বন্ধুত্ব থেকে প্রেম, প্রেম থেকে পরিণয়। শেষমেষ ডিভোর্স।

ছয় মাসও গড়ায়নি শখ নিলয়ের সংসার

বেশিদিন সংসার করতে পারেননি শক ও নিলয়ও। চলতি বছরের ৭ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমকে মধুর পরিণতি দিতে বিয়ে করেন জনপ্রিয় এ জুটি। পারিবারিক আয়োজনের বিয়েতে তাদের দেনমোহর নির্ধারিত ছিল ১০ লাখ টাকা। তারপর শখ তার পুরান ঢাকার বাসা ছেড়ে মিডিয়ায় নিয়মিত কাজ করবেন বলে নিলয়ের সঙ্গে উত্তরায় বাসা ভাড়া নিয়েছিলেন। কিন্তু বিয়ের বছর না যেতেইে গুঞ্জনের ডালপালা মেলেছে নিলয়-শখের বৈবাহিক সম্পর্কে ফাটল ধরেছে!

বারবার সেই প্রসঙ্গটি এড়িয়ে গেলেও সম্প্রতি জানা গেল,  বিচ্ছেদের পথেই এগিয়েছে এই সংসার।  গত ১৭ জুলাই বিচ্ছেদের কথাই স্বীকার করে নিলেন নিলয়।  তিনি গণমাধ্যমকে বলেন,  ‘আমাদের মধ্যে এখনও ডিভোর্স হয়নি, প্রক্রিয়া চলছে। নানা কারণেই আমরা দীর্ঘদিন ধরে আলাদা থাকছি।’ সেই হিসেব মতো, ছয় মাসও সংসার করেননি আলোচিত এ জুটি।

মাত্র তিন মাসেই ভাঙল শ্রাবন্তীর দ্বিতীয় ঘর

জনপ্রিয় বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথম স্বামী রাজিবকে ডিভোর্স দেয়ার পর একমাত্র ছেলে ঝিনুককে নিয়ে অনেকদিনই একা ছিলেন নায়িকা। অবশেষে সেই একাকীত্ব ঘোচান চলতি বছরের জুলাইয়ে। বছরখানেক প্রেম করার পর প্রেমিক কৃষেণ ব্রজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। কিন্তু তিন মাসের মাথায় দ্বিতীয় স্বামীকেও ডিভোর্স পেপার ধরিয়ে দিয়েছেন কলকাতার বহু ব্যবসাসফল ছবির নায়িকা। দুজনের সম্মতিতেই তারা এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান শ্রাবন্তী।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত