নর্দমায় নিখোঁজ শিশু হৃদয়ের সন্ধান মেলেনি এখনো

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ অক্টোবর ২০১৭, ১০:৪৮ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৭, ১০:৪২

রাজধানীর মুগদার মান্ডা এলাকার একটি খালের নর্দমায় পড়ে নিখোঁজ হওয়া তিন বছরের শিশু হৃদয় উদ্ধার হয়নি এখনোও। গত রবিবার বিকাল পাঁচটায় নিখোঁজ হওয়ার পর থেকে ৪২ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো শিশুটির সন্ধান পায়নি ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

সোমবার রাতে অভিযান সাময়িকভাবে স্থগিত করার পর মঙ্গলবার ভোর থেকে শিশুটির সন্ধান পেতে আবারও অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের দুই ইউনিটের ডুবুরি দল।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন বলেন, হৃদয়কে উদ্ধারের চেষ্টা চলছে। রাত হয়ে যাওয়ায় গতকাল সাময়িকভাবে উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছিল। আজ ভোর ছয়টা থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করা হয়েছে। উদ্ধার অভিযানে আমাদের ২০ জন লোক কাজ করছে।

খালের দুই পাড়ে শত শত মানুষ ভিড় করেছে। হৃদয়ের বাবা-মা আর আত্মীয়স্বজনের আহাজারিতে সেখানকার আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে।

গত রবিবার বিকাল পাঁচটার দিকে খেলার সময় পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয় শিশু হৃদয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা শুরু করে। রাতে বিরতি দেয়ার পর সোমবার আবার উদ্ধার তৎপরতা চালালেও শিশুটিকে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের লোকজন। পানিতে প্রচুর ময়লা-আবর্জনা থাকায় শিশুটির সন্ধান পেতে বেগ পেতে হচ্ছে দমকল বাহিনীকে।

শিশু হৃদয়ের বাবার নাম আবদুস সালাম আর মা রোজি বেগম। আব্দুস সালাম পেশায় একজন রিকশাচালক। তাদের বাড়ি কুমিল্লায়। খালপারের একটি টিনের ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে তারা সেখানে বসবাস করে আসছেন।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত