ডিভোর্স: শ্রাবন্তীর পর কি তবে শ্বেতা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ অক্টোবর ২০১৭, ১৩:৪৮ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৭, ১১:৫৮

বিনোদন জগতে ঘর ভাঙার রোগ যেন মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। যে টপিকস নিয়ে গত প্রায় ১০ মাস আলোচনা হয়েছে বাংলাদেশের শোবিজ জগতে, এবার সেই ডিভোর্স রোগ হানা দিয়েছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তার দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজকে ডিভোর্স দিয়েছেন সপ্তাহ খানেকও হয়নি। এরই মধ্যে গুঞ্জন চলছে আরেক তারকার ডিভোর্স নিয়ে। তিনি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।

প্রথম স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর অভিনব কোহালিকে বিয়ে করেন শ্বেতা।  কোহলির সঙ্গে চার বছর ধরে সংসার করছেন ছোট ও বড় পর্দার এই অভিনেত্রী।  গত বছরের নভেম্বরের শেষের দিকে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে তাদের পুত্রসন্তানের জন্ম হয়। কিন্তু সম্প্রতি বলি মহলের জল্পনা,  বিবাহবিচ্ছেদ হতে চলেছে এই তারকা দম্পতির।

গুঞ্জন উঠেছে,  স্ত্রী শ্বেতার জনপ্রিয়তার জন্য নিরাপত্তাহীনতায় ভুগছেন স্বামী কোহলি। সে কারণেই নাকি তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়েছে।  তবে এ ব্যাপারে বিশেষ কিছু বলতে চান না অভিনেতা কোহলি। সব গুজব উড়িয়ে দিয়ে বরং তিনি বলেন, ‘আমাদের মধ্যে সবই ঠিক আছে। আমরা দু’জনেই মন দিয়ে কাজ করছি। তাছাড়া শ্বেতার জনপ্রিয়তা নিয়ে আমার কোনও দিনই কোনও সমস্যা ছিল না।’

যদিও অভিনবের কথাতে খুব একটা ভরসা পাচ্ছেন না ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। অনেকেই নাকি এ ধরনের সমস্যার আঁচ আগেই পেয়েছিলেন। তবে এ সব নিয়ে শ্বেতা এখনও পর্যন্ত মুখ খোলেননি।

শ্বেতা তিওয়ারির প্রথম স্বামীর নাম ছিল রাজা চৌধুরী। ২০০৭ সালে রাজাকে ডিভোর্স দেন শ্বেতা। সে ঘরেও ১৫ বছরের এক কন্যা সন্তান রয়েছে অভিনেত্রীর। এর পরই পরিচয় হয় অভিনেতা অভিনব কোহলির সঙ্গে। তিন বছর প্রেম করে ২০১৩ সালে কোহলিকে বিয়ে করেন তিনি।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত