নাটোরে গুলি করে যুবককে হত্যা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৭, ১৭:৫১

নাটোরের সিংড়া উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে হামিদুল ইসলাম নামে এক যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার লালোর ইউনিয়নের কালিকাপুর গ্রামে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত হামিদুল ইসলাম চামারী ইউনিয়নের দড়ি মহিষমারী গ্রামের নেকবর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ বলছে, বেলা সাড়ে ১১টার দিকে সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের মহিষমারী সরকারপাড়ায় দুই পক্ষের মধ্যে গুলিবিনিময় হয়। এসময় মহিষমারী কাচারীপাড়ার রবিউল ইসলাম গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে দুপুর ১টার দিকে পাশের লালোর ইউনিয়নের কালিকাপুর গ্রামে পাকা রাস্তায় আবার ওই দুই পক্ষের দুটি মোটরসাইকেল আরোহীর মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এসময় হামিদুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন এবং কালিনগর গ্রামের নাহিদ হোসেন গুলিবিদ্ধ হন। আহত নাহিদ হোসেনকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে সিংড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী জানায়, নিহত এবং আহতরা সকলেই বিভিন্ন মামলার পলাতক আসামি। এরা এলাকায় বসবাস করে না। হঠাৎ এলাকায় এসে নানা অঘটন ঘটিয়ে আবার আত্মগোপনে চলে যায়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটতে পারে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :