কলেজছাত্রীকে কুপিয়ে জখম করেছে কথিত প্রেমিক

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৭, ২১:১৯

নেত্রকোণার কেন্দুয়ায় কলেজছাত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছে তার কথিত প্রেমিক। মঙ্গলবার বিকাল সোয়া ৪টার দিকে কেন্দুয়া পৌর শহরের পূর্বশান্তিবাগ এলাকায় এই ঘটনা ঘটে।

আহত কলেজছাত্রী হচ্ছেন- পারভীন সিরাজ মহিলা কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্রী জান্নাতুল ফেরদৌস। তিনি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার পাথারকান্দি গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের মেয়ে।

তিনি কেন্দুয়া পৌরশহরের  পূর্বশান্তিবাগ এলাকার হাবুল ব্যাপারীর বাসায় সহপাঠী ও তার ভাগ্নি ঝুমাকে নিয়ে ভাড়া থেকে পড়ালেখা করেন।

কেন্দুয়া উপজেলার গগডা গ্রামের মহর উদ্দিনের ছেলে বেসরকারি চাকরিজীবী যুবক ইমন (১৯) জান্নাতুলকে কুপিয়ে পালিয়ে গেছে বলে জানান কেন্দুয়া থানার পরিদর্শক সিরাজুল ইসলাম।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, জান্নাতুলের সাথে প্রেম নিয়ে দ্বন্দ্ব চলছিল ইমনের। এর জেরে বিকালে পূর্বশান্তিবাগ এলাকায় দুলাল মিয়ার বাসার পাশের রাস্তায় ডেকে নিয়ে যায়। এ সময় জান্নাতুলের মাথার চুল কেটে দেয় এবং ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ইমন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।

পরিদর্শক আরো জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে। ইমনকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত