নয় বছর পর বিএনপির ৭ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৭, ২১:৩৭

জেলার রামগঞ্জ উপজেলার সাবেক সাত নেতার বহিষ্কারাদেশ অবশেষে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার সকালে বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইয়া ও কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যাণ সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু বহিষ্কৃত নেতাকর্মীদের আবেদনে এ বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেন। দীর্ঘ নয় বছর পর তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারে দলের তৃণমূল নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দেয়।

রামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি হানিফ পাটওয়ারীর আবেদনে কেন্দ্রীয় বিএনপির কয়েকজন নেতা দলের বৃহত্তর স্বার্থে পৌর বিএনপির সিনিয়র সহ-সভপতি ও ভারপ্রাপ্ত মেয়র হানিফ পাটওয়ারী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিরন, ভাদুর ইউপির চেয়ারম্যান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও রামগঞ্জ সরকারি কলেজের সাবেক জিএস লকিয়ত উল্যা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সায়েদ আহম্মেদ দাদু, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শেখ কামরুজ্জামান, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন, উপজেলা যুবদলের সহ-সভাপতি আবুল বাসার সতুর বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেয়া হলো।

প্রসঙ্গত, ২০০৮ সালের নির্বাচনের পর দলীয় গঠনতন্ত্র উপেক্ষা করে কোন প্রকার কারণদর্শানো নোটিশ ব্যাতিরকে সংবাদপত্রে প্রকাশের মাধ্যমে ওই নেতাদের বহিষ্কার করা হয়।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত