ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ১

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৭, ২২:৪০

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা রবিউল নামে এক যুবককে আটক করেছে। পরে ভ্রাম্যমাণ আদালতে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

দণ্ডপ্রাপ্ত রবিউল ওই উপজেলার বোয়ালধার গ্রামের পয়গাম আলীর ছেলে ও পেশায় একজন রাজমিস্ত্রি।

জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের রমজান আলীর মেয়ে হলদিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে লেখাপড়া করে। সে স্কুলে যাতায়াতের পথে বোয়ালধার গ্রামের আজগর আলীর ছেলে আমিন তাকে প্রেমের প্রস্তাব দেয়। স্কুল ও টিউশনিতে যাতায়াতের সময় রাস্তায় প্রেমের দাবিতে উত্যক্ত করে আসছিল। বিষয়টি অভিভাবক এবং স্কুলের প্রধান শিক্ষককে অবগত করলেও সে পিছু ছাড়েনি।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুৎ না থাকায় মেয়েটি তাদের বাড়ির বারান্দায় বসেছিল। ওই সময় আল আমিনসহ আরও সাতজন মেয়ের বাড়িতে ঢুকে তাকে জোরপূর্বক বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এতে সে চিৎকার করলে লোকজন ছুটে আসে এবং একজনকে ধরে ফেলে। অন্যরা পালিয়ে যায়। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

আটক রবিউল বলেন, আমি হলদিবাড়ী বাজারে আসলে আল-আমিন, রেজাউল, লাবিব, আবু, দেলোয়ার, রাজু, আবু সাইদ আমাকে বন্ধুর বাড়িতে বেড়াতে যাবে বলে নিয়ে আসে। আমাকে বাইরে রেখে তারা ভেতরে ওই মেয়ের সাথে দেখা করতে যায় এবং কিছুক্ষণ পরে দৌড়ে পালাতে দেখি। আমি ঘটনা বুঝার আগেই আমাকে লোকজন আটক করে।

স্কুলছাত্রীর বাবা রমজান আলী বলেন, কিছুদিন আগে আমি আল-আমিন ও তার বন্ধুদের আমার মেয়েকে উত্যক্ত করতে দেখলে তাদের হাত-পা ধরে বারণ করি।

ইউপি সদস্য জাহেরুল ইসলাম বলেন, বিষয়টি শোনার পর আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবগত করি।

পুলিশ আটক রবিউলকে নিয়ে ভ্রাম্যমাণ আদালতে দিলে উপজেলা নির্বাহী অফিসার আ: মান্নান রবিউলকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।

উপজেলা নির্বাহী অফিসার আ: মান্নান ঘটনার সাথে জড়িত বাকি সাতজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :