মুন্সীগঞ্জে ‘জ্বিনের বাদশা’ আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৭, ২২:৫২

মুন্সীগঞ্জের শ্রীনগরে জ্বিনের বাদশা পরিচয়ধারী এক ব্যক্তিকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে তাকে পুলিশে সোপর্দ করে হয়।

শিউলী ইসলাম জানান, প্রায় এক বছর পূর্বে মোবাইল ফোনে হঠাৎ গত শবেবরাতে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে মিজানুর রহমান নামে একজন কল করে। 

তিনি বলেন, জ্বিনের বাদশা ২০/২৫টি মোবাইল ফোন নাম্বারে ফোন করে হীরা-মনিমুক্তা, সোনাদানাসহ অঢেল সম্পদের মালিক করবে বলে স্বপ্ন দেখায়। এক পর্যায়ে বিভিন্ন সময়ে আমাকে বিরক্ত করত।

এক সময় আমার কাছে বিভিন্ন সময় মোটা অংকের টাকা দাবি করতে থাকে। টাকা না দিলে বিষধর সাপ চালান করে স্বামী ও সন্তানসহ আমার পরিবারের সবাইকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়।

আমি জ্বিনের বাদশা পরিচয়ধারী ব্যক্তির ভয়ে আমার স্বামী সন্তানের মঙ্গলার্থে কয়েকটি বিকাশ নাম্বারে ছয় লক্ষ টাকারও বেশি তাকে দেই।

এতে জ্বিনের টাকার পরিমাণ বেড়ে যায়। ফলে আরো হুমকি ধামকি দিয়ে আসছে। এক পর্যায়ে জ্বিনের বাদশাকে টাকা দেব বলে শ্রীনগর বাজারে আসতে বলা হয়। সে টাকা নিতে আসলে আমার পরিবার ও গ্রামবাসীর সহয়তায় তাকে আটক করে পুলিশে সোপর্দ করি।

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, জ্বিনের বাদশা বলে উপজেলার পূর্বদেউল ভোগ এলাকার আব্দুল মালেকের স্ত্রী শিউলিসহ কয়েকজন পুলিশকে খবর দিলে তাকে আটক করা হয়।

এ বিষয়ে তদন্ত করে মিজানুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে মিজানুর রহমান জ্বিনের বাদশা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত