গুলিতে ঝাঁঝরা ভারতীয় গায়িকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০১৭, ১২:২৭ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ০৮:৫১
ছবিতে গুলিতে নিহত গায়িকা হর্ষিতা দাহিয়া

ভারতের হরিয়ানার পানিপথে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতিকারীদের গুলিতে নিহত হয়েছেন দিল্লির এক হরিয়ানভি গায়িকা। নিহত ওই গায়িকার নাম হর্ষিতা দাহিয়া। মঙ্গলবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রের খবর, গ্রামের একটি জলসায় গান গেয়ে নিজের গাড়িতে করেই দিল্লির নারেলার বাড়িতে ফিরছিলেন ২২ বছর বয়সের এই শিল্পী। বিকাল ৪টা নাগাদ পানিপথের চামরারার কাছে পৌছালে কয়েকজন দুষ্কৃতিকারী আচমকা তাঁর ওপর চড়াও হয়। রাস্তার মধ্যে জোর করে গাড়িটিকে তারা দাঁড় করিয়ে দেয়।

পানিপথের ডিএসপি দেশ রাজ জানান, গাড়িতে হর্ষিতা ছাড়াও আরও দুজন সহশিল্পী এবং ড্রাইভার ছিলেন। দুই সশস্ত্র দুষ্কৃতিকারী এদের তিন জনতে অস্ত্রের মুখে গাড়ি থেকে নামিয়ে হর্ষিতাকে পলকে ঝাঁঝরা করে পালিয়ে যায়।

মৃতদেহের ময়নাতদন্তের পর পুলিশ জানিয়েছে, দুষ্কৃতিকারীরা পর পর সাতটা গুলি চালিয়েছিল। এর মধ্যে ছয়টাই বিঁধেছে হর্ষিতার কপাল এবং ঘাড়ে। ফলে, ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

খুন হওয়ার আভাস আগেই পেয়েছিলেন হর্ষিতা। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে বলেন, তাকে কে বা কারা হত্যা করার হুমকি দিচ্ছেন। তখন এ বিষয়ে তিনি কোনো আইনি ব্যবস্থা নেননি তিনি।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত