টটেনহ্যামে আটকে গেল রিয়াল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ০৯:৩৩

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে রিয়াল মাদ্রিদকে রুখে দিয়েছে টটেনহ্যাম। মঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচে রিয়ালের মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে ফিরেছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ২৮তম মিনিটে পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। ডান দিক থেকে সের্জি অরিয়েঁর ক্রস দখলে নিতে চেষ্টা করেন হ্যারি কেন। এই ইংলিশ স্ট্রাইকার বল দখলে নিতে না পারলেও ভারানের পায়ে লেগে বল জালে আশ্রয় নিয়ে আত্মঘাতী গোলে এগিয়ে যায় টটেনহ্যাম।

বিরতির আগ মুহূর্তে পর্তুগিজ এই ফরোয়ার্ডের সফল স্পটকিকেই সমতায় ফেরে রিয়াল। ফরাসি ডিফেন্ডার ওঁইয়ে নিজেদের ডি-বক্সে টনি ক্রুসকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। স্পট-কিক থেকে গোল করতে ভুল করেননি রোনালদো।

চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরে এটা পর্তুগিজ সুপারস্টারের পঞ্চম গোল। বিরতির পর গোলের জন্য চেষ্টা করেও সফল হয়নি দুই দল। ফলে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় স্প্যানিশ ও ইংলিশ জায়ান্টদের।

তিন ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে আপাতত টেবিলের শীর্ষে রয়েছে টটেনহ্যাম। সমান পয়েন্ট নিয়ে অ্যাওয়ে গোলে পিছিয়ে থাকায় রিয়াল রয়েছে দুইয়ে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :