‘মুসলমান’ হলেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ০৯:৪০

শিরোনাম দেখে চমকে ওঠার কারণ নেই। কারণ, হিন্দু থেকে সত্যি সত্যি মুসলমান হয়ে যাননি বলিউড অভিনেতা ঋষি কাপুর। ছবির একটি চরিত্রকে রূপালী পর্দায় ফুটিয়ে তুলতে অভিনেতা-অভিনেত্রীদের অনেক কিছুই সাজতে হয়। ঋষিও তাই করেছেন। নতুন ছবি ‘মুলক’ এর জন্য অনস্ত্রিন মুসলমান সেজেছেন তিনি।

সম্প্রতি অভিনেতা টুইটারে পোস্ট করেছেন ‘মুলক’-এ তাঁর চরিত্রের একটি ছবি। আর এ ছবি প্রকাশের মাধ্যমে ফাঁস হয়ে গেল ‘মুলক’ ছবিতে অভিনেতার ফার্স্ট লুক। এমনকি টুইটারে নিজের প্রোফাইলের ছবিও বদলে ফেলেছেন ঋষি।  

অনুভব সিনহা পরিচালিত এই ছবিতে ঋষির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাপসী পান্নু, রজত কাপুর ও নীনা গুপ্ত প্রমুখ। ঋষির স্ত্রীর ভূমিকায় থাকবেন নীনা এবং মেয়ের চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু।

ছবিতে একটি মুসলীম পরিবারের প্রধান হিসেবে দেখা যাবে ঋষি কাপুরকে। ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ঋষি জানিয়েছেন,  নাটকীয়তায় মোড়া ছবি তিনি অনেকদিন করেননি।  তাই গল্প শোনা মাত্রই তিনি রাজি হয়ে যান।

অনুভব সিনহা ও মুস্তাক শেখের লেখা এই চিত্রনাট্যে থাকবে একটি মুসলিম পরিবারের গল্প।  ছোট্ট শহরে বসবাসকারী এই পরিবার একটি বিতর্কে জড়িয়ে পড়ে। সম্মান নষ্ট হয়।  সেই সম্মান উদ্ধারের চেষ্টার গল্পই দেখা যাবে বড়পর্দায়।  

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত