রূপকথার মতোই সাইফিনার প্রেমকাহিনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ১০:২৫

বলিউডের সবচেয়ে ফ্যাশনেবল জুটি হিসেবে বিবেচনা করা হয় সাইফ আলি খান ও কারিনা কাপুর খানকে।  গত ১৬ অক্টোবর বিয়ের পাঁচ বছর পূর্ণ করলেন এ জুটি।  ২০১২ সালে ১৬ অক্টোবর বিবাহিত সাইফের সঙ্গে নিকাহ হয়েছিল অবিবাহিত কারিনার।

সাইফ আলিকে ভালোবেসে বিয়ে করেছিলেন কারিনা কাপুর। রূপকথার গল্পের মতোই তাঁদের প্রেমকাহিনি।  শুরু হয়েছিল ‘তশন’  ছবির শুটিং সেটে। ছবির শুটিংয়ের সময় শুধু জিন্স পরা সাইফকে দেখে পাগল হয়ে গিয়েছিলেন কারিনা।  কানে কানে এক বন্ধুকে বলেই ফেলেছিলেন,  ‘ওহ মাই গড... কী হট!’

প্রেম শুরু হওয়ার পর সাইফকে বিয়ের প্রস্তাবও কিন্তু কারিনাই দিয়েছিলেন। এক সাক্ষাৎকারে সে কথা নিজেই  জানিয়েছিলেন নায়িকা। নবাব পরিবারের রীতি মেনে কারিনা বিয়ের দিন পরেছিলেন শাশুড়ি শর্মিলা ঠাকুরের ‘সরারা’।

বিয়ের পর বিভিন্ন সময়েই দুজন ‍দুজনের ভালোলাগা, খারাপ লাগা শেয়ার করেছেন। কারিনার কোন জিনিসটা সবচেয়ে বেশি পছন্দ করেন সাইফ?  ছোটে নবাব নিজেই বলেছিলেন,  কারিনার ন্যাকামিই তাঁর সবচেয়ে বেশি পছন্দ।

অন্যদিকে, কারিনা অবশ্য সাইফের খুল্লমখুল্লা এবং কেয়ারফ্রি স্বভাবকেই সবচেয়ে বেশি পছন্দ করেন।  নিজে নিরামিশাষী। কিন্তু সাইফকে ‘নন-ভেজ’ খেতে উৎসাহ দেন না কখনোই।

বিদেশে বেড়াতে গেলে সবসময়ই নিজেদের মিস্টার অ্যান্ড মিসেস খান বলে পরিচয় দেন সাইফ-কারিনা।  এর কারণ অবশ্য জানা যায়নি। তবে সাইফকে অন্য নারীরা দেখলে ক্ষেপে যান তিনি।  এ ব্যাপারটা কোনদিনই মেনে নিতে পারেন না তিনি।

উল্লেখ্য, এর আগে নিজের থেকে ১৩ বছরের বড় বলিউড অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ। সে ঘরে রয়েছে সাইফের দুটি সন্তান। মেয়ে সারা আলি খান ও পুত্র ইব্রাহিম আলি খান। অমৃতার সঙ্গে ১৩ বছর সংসার করার পর বিচ্ছেদ ঘটিয়ে বলিউডের প্রভাবশালী কাপুর পরিবারের মেয়ে কারিনাকে ভালোবেসে বিয়ে করেন অভিনেতা। সাইফ ও কারিনার তৈমুর নামে এক পুত্র রয়েছে।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত