পাটের পণ্য নিয়ে চীন যাচ্ছেন জেসিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ১০:৫৯

পাটকে বলা হয় বাংলাদেশের ‘সোনালী আঁশ’। আর এই পাটের তৈরি জিনিসপত্র নিয়ে আগামীকাল ১৯ অক্টোবর সুদূর চীনে উড়ে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’র খেতাব জয়ী জেসিয়া ইসলাম। সেখানে ‘মিস ওয়ার্ল্ড’ এর চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেবেন তিনি। ৬৭তম এ আসরে থাকবেন ১১৭ দেশের প্রতিযোগীরা।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার আয়োজক আর সেখানে আসা অতিথিদের জন্য উপহার হিসেবে পাটের তৈরি এসব জিনিসপত্র নিচ্ছেন জেসিয়া। পন্যগুলোর মধ্যে আছে জুতা, সালোয়ার-কামিজ, ব্যাগ, পাটের জামদানি, পাটের ওপর মুদ্রিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ নানা কিছু।  

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী মির্জা আজম, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক নাসরীন চৌধুরী, অমিকন এন্টারটেইনমেন্টের সিইও আশফাক উদ্দিন সিদ্দিকী, সজীব গ্রুপের হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন এবং ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। আরও ছিলেন এই প্রতিযোগিতার সেরা সাতজন।

৩১ অক্টোবর চীনের শিমেলং ওশান কিংডমে ৬৭তম মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠান হবে। এখানে এবার মিস ওয়ার্ল্ডে অংশ নেওয়া দেশগুলোকে স্বাগত জানানো হবে। এ অনুষ্ঠানে অংশ নেবেন ৫০০ জন শিল্পী। থাকবে প্রতিযোগীদের প্যারেড। অনুষ্ঠানটি কাছ থেকে দেখতে পাবেন ১০ হাজার দর্শক।

উল্লেখ্য, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে প্রথমে জান্নাতুল নাঈম এভ্রিলকে চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করা হয়েছিল। কিন্তু বিয়ের খবর গোপন করায় এবং পরবর্তীতে তা প্রকাশ পাওয়ায় কেড়ে নেয়া এভ্রিলের মুকুট। পরে রাজধানীর হোটেল ওয়েস্টিনে সংবাদ সম্মেলন করে সংশোধিত রায়ে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত