সবই ফটোশপের কারসাজি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০১৭, ১৩:২৭ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ১৩:১৫

উপরে বলিউড হার্টথ্রব সালমান খান এবং সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের যে চুমু খাওয়ার ছবিটা দেখতে পাচ্ছেন সেটা কিন্তু আসল নয়। পুরোপুরি নকল। সবই ফটোশপের কারসাজি। সাবেক এ প্রেমিক-প্রেমিকার মধ্যে এখন যে দা-কুমড়া সম্পর্ক তাতে এমন একটা ছবি শুধু কল্পনাতেই মানায়, বাস্তবে নয়।

ভারতীয় মিডিয়ার খবর, সম্প্রতি প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়াকে সালমানের চুমু খাওয়ার ছবিটা পাওয়া গেছে ঐশ্বরিয়ার একটি ফ্যান পেজ থেকে। যেখানে পুরোপুরি ফটোশপের কারসাজিতে সালমান খান এবং ঐশ্বরিয়া রাইকে এতো কাছাকাছি এনেছেন তাদেরই ভক্ত। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

এক সময় বলিউড পাড়ার অলিগলিতে ঘুরে বেড়াতো সালমান-এশ্বরিয়ার রসালো প্রেমের গল্প। কিন্তু ২০০২ সালে ব্রেকআপ হওয়ার পর থেকে এখন পর্যন্ত তাদের দু'জনকে আর একফ্রেমে দেখা যায়নি। কার্যত সালমানের থেকে একশ হাত দূরে থাকেন বচ্চন পরিবারের পুত্রবধূ।

আলোচিত এ জুটির সব রসালো খবরই এখন পুরোনো। কারণ, ঐশ্বরিয়া এখন বলিউডের প্রভাবশালী অমিতাভ বচ্চনের ছেলের বউ। তার ঘর আছে, সংসার আছে, স্বামী আছে, এমনকি একটা মেয়েও আছে। অন্যদিকে, সাবেক প্রেমিক সালমানের তো বিয়ে করার বালাই নেই। চিরকুমার সেজে আছেন এখনও। এই পরিস্থিতিতে এমন একটা ছবি! কি বলবে দুজন?

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত