২০০ টাকায় পেন ড্রাইভ!

আসাদুজ্জামান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ১৫:৩৬

সরকারি পেনড্রাইভ কিনতে চান? মাত্র ২০০ টাকায় পাবেন এই পেনড্রাইভ। এটি কিনতে হলে আপনাকে যেতে হবে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।

বুধবার থেকে এখানে বসেছে তিন দিনের বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭। তথ্যপ্রযুক্তির এই আসরে স্টল সাজিয়েছে টেলিকম শিল্প সংস্থা (টেশিস)।

প্রদর্শনী উপলক্ষে মাত্র ২০০ টাকায় বিক্রি করা হচ্ছে এই পেনড্রাইভ। এতে ৮ জিবি স্টোরেজ রয়েছে।

সংস্থাটির সহকারী ব্যবস্থাপক রফিকুল হাসান ঢাকা টাইমসকে জানান, প্রদর্শনী উপলক্ষে আমরা স্বল্প মূল্যের এই পেনড্রাইভ বিক্রি করছি। এটি কিনতে শিক্ষার্থীসহ অনেকেই আমাদের স্টলে ভিড় জমিয়েছে।

তিনি আরও জানান, পেনড্রাইভ ছাড়াও এক্সপোতে দুইটি ল্যাপটপ প্রদর্শন করছে টেসিস। এগুলো হলো দোয়েল অ্যাডভান্স ১৬১২ আই ফাইভ। এটির মূল্য ৪২ হাজার টাকা। এছাড়াও ১২ হাজার টাকায় পাওয়া যাচ্ছে স্ট্যান্ডার্ড ২৬০৩ মডেলটি। এছাড়াও টেসিস স্টলে প্রদর্শন করা হচ্ছে ডিজিটাল ইলেকট্রিক মিটার, কলার আইডি ফিচার সমৃদ্ধ টেলিফোন সেট, মোবাইল চার্জার এবং মোবাইল ব্যাটারি। যা পাওয়া যাচ্ছে সাশ্রয়ী মূল্যে।

টেসিসের স্টলে কথা হয় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অঞ্জন চন্দ্র দেবের সঙ্গে। তিনি বলেন, দেশি পণ্য কেনার প্রতি আমার বরাবর ঝোঁক আছে। টেসিস উৎপাদিত সামগ্রী কমদামে পাওয়া যায়।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :