ভোলায় ৫৫ মাদক বিক্রেতার আত্মসমর্পণ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ১৮:২২

ভোলায় মরণ নেশা মাদকের অন্ধকার জগত থেকে ফিরে ৫৫ মাদক বিক্রেতা ও মাদকসেবী আত্মসমর্পণ করেছেন।

বুধবার বিকেলে ভোলার বাংলা স্কুল মাঠে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবিরোধী কমিউনিটি পুলিশিং এবং বিট পুলিশিং সভায় আত্মসমর্পণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। গেষ্ট অব অনার ছিলেন, ভোলা জেলা ও দায়রা জজ ফেরদৌস আহ্মেদ।

এ সময় ভোলা পুলিশ সুপার মো. মোকতার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপটেন মোসায়েদ (ট্যাজ), ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ভোলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, বিটিভি প্রতিনিধি এমএ তাহের, ভোলা চেম্বর অব কর্মাসের পরিচালক মো. শফিকুল ইসলাম।

এসময় ভোলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
ভোলা জেলায় এই প্রথম ব্যতিক্রমী এ অনুষ্ঠানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদেরকে স্বাভাবিক জীবনে ফিরে আনার জন্য তাদেরকে ফুল দিয়ে বরণ করে পুনবাসনের জন্য নগদ টাকা, সেলাই মেশিন, গ্যাসের চুলা, রিকশাসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত