মুশফিকের হাফ সেঞ্চুরির পরই ফিরলেন কায়েস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ২০:২৬

গত ম্যাচে সেঞ্চুরি করা মুশফিকুর রহিম এই ম্যাচে ব্যক্তিগত অর্ধশত পূরণ করেছেন। ওয়ানডে ক্রিকেটে এটি তার ২৭তম অর্ধশত। মুশফিকুর রহিম হাফ সেঞ্চুরি করার পরপরই সাজঘরে ফিরেছেন ইমরুল কায়েস। ইমরান তাহিরের বলে এবি ডি ভিলিয়ার্সের হাতে ক্যাচ হয়েছেন তিনি। ইমরুলের ব্যক্তিগত সংগ্রহ ৬৮ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৯.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬৩ রান। মুশফিকুর রহিম ৫১ রান করে ও সাকিব আল হাসান শূন্য রান করে অপরাজিত আছেন।

দলীয় ৪৪ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। ইনিংসের অষ্টম ওভারে ডোয়াইন প্রিটোরিয়াসের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন তামিম ইকবাল। ফেরার আগে তিনি করেন ২৩ রান। তামিমের পর সাজঘরে ফেরেন লিটন দাস। ইনিংসের ১১তম ওভারে আন্দিল ফেহলাওয়েওর বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন তিনি। তার ব্যক্তিগত সংগ্রহ ১৪ রান।

পার্লে আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ। ম্যাচটিতে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ৩৫৩ রান করে।

দলের পক্ষে এবি ডি ভিলিয়ার্স ১৭৬, হাশিম আমলা ৮৫, কুইন্টন ডি কক ৪৬ ও জেপি ডুমিনি ৩০ রান করেন। বাংলাদেশের পক্ষে রুবেল হোসেন চারটি ও সাকিব আল হাসান দুইটি করে উইকেট নেন। সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে দক্ষিণ আফ্রিকা।

(ঢাকাটাইমস/১৮ অক্টোবর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত