সাকিবের পর ফিরলেন মুশফিক

ক্রীড়া প্রতিবেকদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০১৭, ২২:১৫ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ২০:৪৬

লক্ষ্য ৩৫৪। এই লক্ষ্য তাড়া করে জয়ের স্বপ্ন দেখা বাড়াবাড়ি। কতটা কম ব্যবধানে হারা যায়, সেটাই লক্ষ্য। সেই লক্ষ্য নিয়ে বেশ ভালোই এগিয়ে যাচ্ছিলেন মুশফিক ও ইমরুল। তরতর করে রান করে যাচ্ছিলেন তারা। কিন্তু হঠাৎই ছন্দপতন।  দ্রুত তিন উইকেটের পতন।৬৮ রান করে ফিরে যান ইমরুল। ইমরুল ফিরে যাবার পরই মাত্র ৫ রানে ইমরান তাহিরের বলে আউট হয়ে যান সাকিব। এরপর ৬০ রান করে ফিরেন গত ম্যাচের সেঞ্চুরিয়ান মুশফিক।

 এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৫ রান।  সাব্বির ২ ও মাহমুদউল্লাহ ৫ রানে ব্যাট করছিলেন।

দলীয় ৪৪ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। ইনিংসের অষ্টম ওভারে ডোয়াইন প্রিটোরিয়াসের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন তামিম ইকবাল। ফেরার আগে তিনি করেন ২৩ রান। তামিমের পর সাজঘরে ফেরেন লিটন দাস। ইনিংসের ১১তম ওভারে আন্দিল ফেহলাওয়েওর বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন তিনি। তার ব্যক্তিগত সংগ্রহ ১৪ রান।

পার্লে আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ। ম্যাচটিতে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ৩৫৩ রান করে।

দলের পক্ষে এবি ডি ভিলিয়ার্স ১৭৬, হাশিম আমলা ৮৫, কুইন্টন ডি কক ৪৬ ও জেপি ডুমিনি ৩০ রান করেন। বাংলাদেশের পক্ষে রুবেল হোসেন চারটি ও সাকিব আল হাসান দুইটি করে উইকেট নেন। সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে দক্ষিণ আফ্রিকা।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত