‘মামলা-পরোয়ানায় ভীত নয় বিএনপি’

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ২১:১৫

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক গ্রেপ্তারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বেলজিয়াম বিএনপি।

রবিবার ব্রাসেলসের এক হল রুমে বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবুর পরিচালনায় এ সভা হয়।

বিএনপি নেতারা বলেন, শহীদ জিয়ার সূর্য সৈনিকরা মামলা ও গ্রেপ্তারি পরোয়ানায় ভীত নয়। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর থেকে সকল মিথ্যা মামলা ও ষড়যন্ত্রমূলক গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার না করলে তার জবাব দেবে বেলজিয়াম বিএনপি।

সভায় বক্তব্য দেন- সহ-সভাপতি আলী জাহাঙ্গীর, সৈয়দ মাহমুদ আক্কাস, আবুল হাসনাত শামছুল, ভিপি মোয়াজ্জেম হোসেন, গোলাম নবী শ্যামল, হাসান রাকিব প্রধান, আবু বক্কর, কবির আহমদ মাসুদ মোড়ল, সাংগঠনিক সম্পাদক আলী নুর শামীম, যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, আশিক আহমদ বাপ্পী, সহ-যুগ্ম সম্পাদক হাসান লিটন, জসিম মোল্লা, আবু সাঈদ, তাহসিক হক ওসমান, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক মোল্লা, কাজী রহমান বাবু, জাহাঙ্গীর হোসেন রেজাউল হাসান, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন, সহ-কোষাধ্যক্ষ সোহেল মিয়া, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, প্রচার সম্পাদক মাহমুদুল হক মমো, সহ-মানবাধিকার সম্পাদক খন্দকার করিম, সহ-সমাজকল্যাণ সম্পাদক কামাল উদ্দিন, সহ-স্বেচ্ছাসেবক সম্পাদক ইরানী হারুন, নুর নবী বাবু, লুতফুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত