লড়াই করেই নারায়ণগঞ্জে টিকে আছি: মেয়র আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ২১:৩১

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, বাঘ-মহিষের সম্পর্কের মতো লড়াই করে নারায়ণগঞ্জে টিকে আছি। আল্লাহ ছাড়া কাউকে আমি ভয় করি না। সুতরাং আমি ভয় পাওয়ার মতো মানুষ না। কারণ আমি কারো কাছ থেকে একটা টাকাও নেই না। কাউকে জুলুমও করি না এবং আমার কোন বাহিনীও নেই। আমি এলাকায় আসি একা এবং আমার সাথে দুই-চার-পাঁচজন লোক থাকে, তারা নিরীহের মতো আসে নিরীহের মতো যায়। কিন্তু আমি মানুষ হিসেবে এতটা নিরীহ না। আমি নারায়ণগঞ্জ শহরকে নেতৃত্ব দিয়েই চালাই।

বুধবার দুপুরে সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ডের মাদানীনগর চৌরাস্তা এলাকায় আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এলাকায় মাদকের বিষয়ে কঠোর হুঁশিয়ারি দিয়ে মেয়র আইভী বলেন, এলাকার মুরব্বি যারা এখানে উপস্থিত আছেন- আপনাদের সদিচ্ছা থাকলে এলাকায় মাদক চলবে না। জানি আপনারা ভয়ে প্রতিবাদ করেন না। যারা মাদক বিক্রি করে, তারা সমাজের প্রতিষ্ঠিত লোক। নারায়ণগঞ্জে যারা মাদক বিক্রি করে তারা আমাদের মতো কারো ছত্রছায়ায়, কেউ কাউন্সিলরের ছত্রছায়ায়, কেউ এমপির ছত্রছায়ায়- নয় কারো না কারোর ছত্রছায়ায় এ কাজ  করছে।

তিনি বলেন, কোন সাধারণ মানুষ এলাকায় মাদক বিক্রি করতে পারে না। প্রশাসন এবং জননেতাদের সহযোগিতায় সমাজে মাদক পরিচালিত হয়। কিছু নারীও সামান্য অর্থের লোভে সন্তানদের মুখে বিষ তুলে দিচ্ছেন। আপনারা সবাই সোচ্চার হোন, প্রতিবাদ করুন- তাহলে মাদক বিক্রেতারা ঠাঁই পাবে না। ওয়ার্ডের কাউন্সিলর জানেন- তার ওয়ার্ডে কে মাদক ব্যবসা করে। কাউন্সিলর আমার কাছে যত রকম সহযোগিতা কামনা করেন, আমি তাকে দিতে প্রস্তুত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী সুমন চন্দ্র দেবনাথ, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার, সিজিপি প্রকল্প পরামর্শক আনোয়ার হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত