কলেজছাত্রীকে কুপিয়ে জখমে মামলা, বিচার দাবিতে মানববন্ধন

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ২২:১৫

নেত্রকোণার কেন্দুয়ায় কলেজছাত্রীর চুল কাটার পর কুপিয়ে জখম করায় থানায় মামলা হয়েছে। বুধবার সন্ধ্যায় মামলাটি করেছেন কলেজছাত্রীর বাবা। কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) স্বপন চন্দ্র সরকার এ খবর নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জেলার মোহনগঞ্জ স্টেশন থেকে ইমনকে আটক করা হয়।

ইমন (২০) কেন্দুয়া উপজেলার গগডা গ্রামের মহর উদ্দিনের ছেলে।

পরিদর্শক জানান, মামলায় একমাত্র আসামি করা হয়েছে পিপুল মিয়া ওরফে ইমনকে। পরে এই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বৃহস্পতিবার সকালে সাত দিনের পুলিশি হেফাজত চেয়ে  নেত্রকোণা আদালতে সোপর্দ করা হবে ইমনকে।

এদিকে ইমনের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে মানববন্ধন পালিত হয়েছে কেন্দুয়ায়। বুধবার দুপুরে উপজেলা পরিষদের সামনে উপজেলা সদরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা এই কর্মসূচি পালন করেন।

এ সময় বক্তব্য রাখেন- কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হক ভুইয়া, পারভীন সিরাজ মহিলা কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম, কেন্দুয়া ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ছায়েদুর রহমান, সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুখলেছুর রহমান বাঙ্গালীসহ অন্যরা।

অধ্যক্ষ সাইফুল ইসলাম বলেন, ইমনের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে এরকম আরো ঘটনার জন্ম হবে।

তিনি মামলাটি দ্রুত বিচার আইনে করার জন্যে আহবান জানান।

মঙ্গলবার বিকালে কেন্দুয়া পৌরসভার পূর্ব শান্তিবাগে কলেজছাত্রীটির ওপর এই হামলার ঘটনা হয় বলে কেন্দুয়া থানার পরিদর্শক সিরাজুল ইসলাম জানান।

আহত ওই কলেজছাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণির ছাত্রী।

পরিদর্শক সিরাজুল বলেন, কলেজছাত্রীর সঙ্গে প্রেমঘটিত বিষয়ে দ্বন্দ্ব চলছিল ইমনের। এ নিয়ে বিকালে স্থানীয় দুলাল মিয়ার বাড়ির পাশের রাস্তায় ওই ছাত্রীকে ডেকে নিয়ে যায় ইমন। এ সময় ক্ষুর দিয়ে মেয়েটির মাথার চুল কেটে দেয় এবং ধারালো দেশি অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় ইমন।

স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত