জ্যামের ফাঁদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৭, ২২:৪৭

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত সংস্কার কাজ, মেঘনা সেতুর ওপর পণ্য ও যাত্রীবাহী একাধিক যানবাহন বিকল হওয়াসহ যানবাহন চলাচলের চাপ বৃদ্ধির কারণে বিকাল  থেকে রাত পর্যন্ত মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া ও নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আনুমানিক ঊনিশ কিলোমিটারজুড়ে থেমে থেমে যানজট অব্যাহত রয়েছে।

গজারিয়া থানার ভবেরচর হাইওয়ে পুলিশের ইনচার্জ মুহাম্মদ সাইফুর রহমান মজুমদার বুধবার রাত সোয়া নয়টায় জানান, গজারিয়া ও সোনারগাঁ অংশে প্রায় ঊনিশ কিলোমিটার যানজট রয়েছে। কখন যানচলাচল স্বাভাবিক হবে নিশ্চিত করতে পারেননি তিনি।

বিকালে জামালদী এলাকায় আটকে থাকা ট্রাকচালক আরমান মিয়া মিয়া জানান,  গন্তব্যে পৌঁছতে স্বাভাবিক সময়ের তুলনায় সাড়ে চার ঘণ্টার বেশি অতিবাহিত হলো এখনো মেঘনা সেতু পার হতে পারিনি।

কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি বাসের যাত্রী মমিনুর রহমান বিকাল সাড়ে তিনটায় জানান, পথে পথে আটকে থাকায় নির্ধারিত সময় পার হয়ে গেলেও মেঘনা সেতুর পূর্ব ঢালে আটকে আছি কখন ঢাকায় যাব জানি না।

নারায়ণগঞ্জের কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাউয়ূম দাবি করেন, হঠাৎ করে বুধবার বিকাল থেকে মহাসড়কে পণ্যবাহী যানবাহন চলাচল বেড়ে যাওয়াই যানজটের মূল কারণ। তবে সংস্কার কাজের জন্য যানজটে তেমন কোন প্রভাব ফেলেনি বলে জানান ওই কর্মকর্তা।

এই প্রতিবেদন তৈরি করা পর্যন্ত (রাত সাড়ে নয়টা) থেমে থেমে যান চলছিল।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত