ধুমপান বিতর্কে মুখ খুললেন মাহিরা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ১০:০৮

কয়েকদিন আগে বলিউড সুপারস্টার রণবীর কাপুরের সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সিগারেট টানার একটা ছবিকে ঘিরে চলে তুমুল বিতর্ক ও সমালোচনা। বলিউড ছাড়াও ছবিটিকে কেন্দ্র করে নায়িকা তোপের মুখে পড়েন নিজ দেশ পাকিস্তানেও। দেরিতে হলেও অবশেষে সেই বিষয় নিয়ে মুখ খুললেন সম্প্রতি শাহরুখ খানের ‘রইস’ ছবির মাধ্যমে বলিউডে আসা এ পাকিস্তানি অভিনেত্রী।

সম্প্রতি এক টেলিভিশন শোয়ে এসে মাহিরা বলেন, ‘রণবীরের সঙ্গে ধুমপান করেছি তো কি হয়েছে। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়। একটা  ছেলে ও একটা মেয়ে হ্যাং আউট করবে এটাই তো স্বাভাবিক। আর এখনকার যুগে তো সবখানেই মিডিয়া। ঘটনাটি থেকে আমি অনেক কিছুই শিখলাম।’

এর আগে রণবীরের সঙ্গে ধুমপানের ওই ছবিকে কেন্দ্র করে মাহিরাকে ট্রল করে পাকিস্তানি নেটিজেনরা। অভিনেত্রীর ছোট পোশাক পরে একজন ভারতীয়র সঙ্গে প্রকাশ্যে ধূমপান তারা মেনে নিতে পারেনি। নেটিজেনরা দাবি করেন, ‘ছবিটির মাধ্যমে মাহিরা সম্পূর্ণভাবে তার শালীন ইমেজ ধ্বংস করেছে। তার রূপ-লাবন্য ধূলিসাৎ করেছে।’

অন্যদিকে ছবিটি নিয়ে একটি বিজ্ঞাপনও তৈরি করে পাকিস্তানের করাচিভিত্তিক একটি ফাস্টফুড রেস্টুরেন্ট। যেখানে মাহিরার হাতের সিগারেটটিকে পাইপ নল বানিয়ে একটি কোল্ড কফির পাত্রে লাগানো হয়। আর রণবীরের ছবির জায়গায় আরও একটি বড় কোল্ড কফির পাত্র বসানো হয়।

ইন্টারনেটে ফাঁস হয়ে ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায়, নিউইয়র্কের একটি জায়গায় বসে সিগারেট টানছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান এবং তার সামনেই সিগারেট মুখে দাঁড়িয়ে ভারতীয় অভিনেতা রণবীর সিং।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত