আবারও সুন্দরীদের ভিড়ে শাহরুখ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৭, ১৩:১৭ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ১১:১৬

ছবিতে অনেকগুলো নায়িকার সঙ্গে নাচছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এমন দৃশ্য কিং খানের ছবিতে নতুন কিছু নয়। পরিচালক আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে আবারও দেখা যাবে এমন দৃশ্য। যেখানে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রায় এক ডজন সুপারস্টার নায়িকা। তবে ছবিটির নাম এখনও প্রকাশ করা হয়নি।

সুপারস্টার কাজল, রানি মুখার্জি, কারিশমা কাপুর, শ্রীদেবী, জুহি চাওলা, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ ছাড়াও যেখানে থাকবেন আরও কয়েকজন নায়িকা।  তবে এদের মধ্যে আনুশকা ও ক্যাটরিনা পুরো ছবিতেই কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। অর্থাৎ ছবিতে দুজনই শাহরুখের নায়িকা। বাকি সবাইকে দেখা যাবে ক্যামিও চরিত্রে।

এক সঙ্গে এতোগুলো নায়িকার ক্যামিও চরিত্রে অভিনয়ের খবর জানিয়েছেন বলিউডের এই সময়ের অন্যতম সেরা সুপারস্টার দীপিকা পাড়ুকোন। কেননা, তিনিও তো ওই সুন্দরীদের দলের একজন। জানিয়েছেন, ‘এবার ক্যামিওতে অভিনয় করেছি। শাহরুখ একদিন ডাকল। গেলাম। তারপর মজা করতে করতে কাজটা করলাম। কয়েকদিনই কাজ করেছি। খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। আমরা কাজ করছি বলে একটিবারের জন্যও মনে হয়নি। যেন একসঙ্গে বন্ধুদের সঙ্গে মিলিত হওয়ার মতো।’

ব্লকবাস্টার ‘ওম শান্তি ওম’,  ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাহরুখ ও দীপিকা।  সবকটিই ছিল সুপারহিট। এ জুটির ব্যাপক প্রশংসাও করেছিল দর্শক।  ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মার আগে আনন্দ এল রাইয়ের এ ছবিতে নাকি দীপিকাকেও অভিনয় করার প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু দুইজন নায়িকা রয়েছে বলে তিনি  রাজি হননি। ছবিটিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। মুক্তি পাবে আগামী বছর।

এর আগেও শাহরুখের ছবিতে একাধিক নায়িকা ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। ‘কাল হো নাহো’ ছবির ‘মাহি রে’ গানে, ‘রব নে বানা দি জোড়ি’ ছবির ‘হাম হে রাহি পিয়ার হ্যায়’ এবং ‘ওম শান্তি ওম’ ছবির ‘ওম শান্তি ওম’ গানে অনেক নায়িকার সঙ্গে নাচতে দেখা গেছে শাহরুখ খানকে।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত