র‌্যাম্প মাতাবেন পুরুষ থেকে নারী হওয়া মডেল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৭, ১৩:১৫ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ১২:১২
ছবিতে গৌরি অরোরার একাল-সেকাল

শৈশব থেকেই নিজের মধ্যে নারীসত্ত্বাকে অনুভব করেছিলেন বলিউড অভিনেতা গৌরব অরোরা৷ কিন্তু জোর করে পুরুষের ভূমিকাতেই অভিনয় করে যেতে হয়েছে তাকে৷ পুরুষদের প্রতিই তার আকর্ষন ছিল বেশি৷ কিন্তু সমাজের ভয়ে নিজের আসল পরিচয় প্রকাশ করতে পারেননি। যার কারণে পুতুলের পাশাপাশি  ফুটবল খেলতেও বাধ্য হয়েছেন তিনি৷

অবশেষে কোনো কিছুকে তোয়াক্কা না করে ২০১৬ সালে নিজের লিঙ্গ পরিবর্তন করেন অভিনেতা। গৌরব অরোরা থেকে হয়ে যান গৌরি অরোরা। অভিনয় দিয়ে যতটা না তিনি আলোচনায় এসেছিলেন তার চেয়ে বেশি আলোচনা হয়েছিল তার লিঙ্গ পরিবর্তন নিয়ে। পুরুষ থেকে নারী হওয়া সেই গৌরি অরোরা এবার হাটবেন র‌্যাম্পে। ভারতীয় মিডিয়ার খবর, ‘ইন্ডিয়ানস টপ মডেল’ এ বিকিনিতে দেখা যাবে তাকে।

রূপান্তরকরণের পর গৌরি হিসেবে গৌরবের এটাই প্রথম আত্মপ্রকাশ।  ভারতের প্রথম সুপার মডেল মিলিন্দ সোমনের সঙ্গে ব়্যাম্পে নামবেন সেরার সেরা শিরোপা ছিনিয়ে নিতে। বিচারকদের আসনে অন্যান্যদের সঙ্গে দেখা যাবে বিখ্যাত স্থিরচিত্রশিল্পী ডাবু রত্নানিকে।

রুপান্তরিত হওয়ার পর এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে গৌরি জানান,  তিনি আরও সুন্দরী হয়ে উঠেছেন। বিকিনি পরে করবেন ব়্যাম্প ওয়াক। এই পদক্ষেপ নিতে যে যথেষ্ট সাহসের প্রয়োজন বলেও জানান তিনি।

স্লিপ্টসভিলার সিজন ৮-এর হাত ধরেই লাইমলাইটে এসেছিলেন ছোটপর্দার অভিনেতা গৌরব অরোরা। অভিনয় করেছেন বড় পর্দায়ও। গৌরব চোপড়া হিসেবে ২০১৬ সালেই বিক্রম ভাটের ‘লাভ গেমস’ ছবিতে দেখা দিয়েছিলেন তিনি।  এ ছাড়া একই বছর ‘রাজ রিবুট’ নামের একটি ছবিতেও নাকি তিনি কাজ করেছিলেন।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত