বিপিএলে গেইলের দলে ম্যাককালাম

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৭, ১৩:১৪ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ১৩:১০

একের পর এক বড় তারকা দলে ভেড়াচ্ছে রংপুর রাইডার্স। কয়েক দিন আগে ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন ঘোষণা দেন প্রথমবারের মতো তার দল রংপুরে খেলতে আসছে লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। আজ আরেক খবর দিলেন তিনি। বিপিএলের পঞ্চম আসরের জন্য ব্রেন্ডন ম্যাককালামকে দলে ভিড়িয়েছে ক্রিস গেইলের দল রংপুর।

খবরটি নিশ্চিত করে রংপুরের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক জানান, এ বছর বিপিএল খেলতে আসছে ম্যাককালাম। তার সঙ্গে আমাদের কথা হয়েছে। তবে তাকে আমরা শুরু থেকে পাচ্ছি না। আগামী ১৫ নভেম্বর তিনি আমাদের দলের সঙ্গে যোগ দেবেন। সবকিছু ঠিকঠাক থাকলে রংপুর রাইডার্সের হয়ে ৯টি ম্যাচ খেলার কথা রয়েছে ম্যাককালামের।

বিপিএলে প্রথমবার হলেও বিদেশী লিগগুলোতে বেশ জনপ্রিয় ম্যাককালাম। ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট, আইপিএল, পাকিস্তান সুপার লিগে খেলেছেন তিনি। দেশের হয়ে ৭০টি টি-টোয়েন্টি খেলেছেন ম্যাককালাম। করেছেন ২১৪০ রান।

প্রসঙ্গত, ৪ নভেম্বর থেকে শুরু বিপিএল। এবারের আসরের উদ্বোধনী ম্যাচ হবে সিলেটে। প্রথম দিন সুরমা সিক্সার্সের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। ১২ ডিসেম্বর মিরপুরে হবে প্রতিযোগিতার ফাইনাল।

রংপুর রাইডার্স

দেশি: মাশরাফি বিন মুর্তজা (আইকন), মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, সোহাগ গাজী, শাহরিয়ার নাফিস, নাজমুল অপু, জিয়াউর রহমান, ফজলে রাব্বি, আবদুর রাজ্জাক, এবাদাত হোসেন, ইলিয়াস সানি, নাহিদুল ইসলাম, জহির খান।

বিদেশি: রবি বোপারা, ডেভিড উইলি, স্যামুয়েল বদ্রি, জনসন চার্লস, থিসারা পেরেরা, কুশল পেরেরা, অ্যাডাম লিথ, ক্রিস গেইল, শামিউল্লাহ শেনওয়ারি, স্যাম হেইন, লাসিথ মালিঙ্গা এবং ব্রেন্ডন ম্যাককালাম।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :