আগুনে শ্রমিকলীগের কার্যালয়সহ আট দোকান পুড়ে ছাই

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ১৪:০৩

বাগেরহাটে আগুনে জাতীয় শ্রমিকলীগের কার্যালয়সহ আটটি দোকান পুড়ে গেছে। বুধবার রাতে সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের দেপাড়া বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত বলে ফায়ার সার্ভিস জানিয়েছে। আগুনে অন্তত ত্রিশ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি।

দেপাড়া বাজার কমিটির সভাপতি খান সোহরাব হোসেন বলেন, বুধবার রাতে বাজারের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়ি চলে যান। রাত পৌনে ১১টার দিকে হঠাৎ করে দেপাড়া বাজারে আগুন লাগে। স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। পরে বাজার কমিটির পক্ষ থেকে ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তারা এসে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। ততক্ষণে দেপাড়া বাজারের শ্রমিকলীগের কার্যালয়সহ ছোটবড় মোট আটটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ব্যবসায়ীদের প্রায় ত্রিশ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা সোয়াইব হোসেন মুন্সি বলেন, দেপাড়া বাজারের আসায়েদ ব্যাপারীর মুদি ও চায়ের দোকান দোকানের বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই দোকানির দোকান থেকে সর্টসার্কিট থেকে আগুন লাগে। পরে তার দোকানে চা তৈরির জন্য রাখা এলপিজি গ্যাসের সিলিন্ডারে লেগে তা বিস্ফোরিত হয়ে আশেপাশে ছড়িয়ে পড়ে। ওই আগুনে দেপাড়া বাজারের শ্রমিকলীগের কার্যালয়সহ মোট আটটি দোকান পুড়ে যায়।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :