রাজবাড়ীতে কলা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ১৮:৩৭

রাজবাড়ীতে জিল্লুর রহমান শেখ (৩৭) নামে এক কলা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে গত বুধবার রাতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার ভোরে লাশটি উদ্ধার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।

জিল্লুর রহমান ওই গ্রামের মো. জয়নাল আবেদীন শেখের ছেলে।

নিহতের স্ত্রী রুবি বেগম বলেন, বুধবার রাত আটটার দিকে মোবাইলে একটি ফোন পেয়ে আমার স্বামী বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি ফিরে আসেননি।

তিনি বলেন, রাতে তার মোবাইলে কল দেওয়া হয়। কিন্তু, রিসিভ হয়নি। ভোরে প্রতিবেশী সিরাজ মাঠে গিয়ে তার সবজিক্ষেতের ভেতরে আমার স্বামীর লাশ দেখতে পেয়ে খবর দেন।

জিল্লুর রহমানের বাবা মো. জয়নাল আবেদীন জানান, তার ছেলে বিভিন্ন লোকের কাছ থেকে সুদের টাকা নিয়ে ব্যবসা করত। ধারণা করা হচ্ছে, এই টাকা নিয়েই ঝামেলা হওয়ায় হয়তো তাকে হত্যা করা হয়েছে।

রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. আবুল কালাম ভূইয়া জানান, ধারালো অস্ত্র দিয়ে মাথার নিচে বামপাশে কুপিয়ে হত্যা করা হয়েছে জিল্লুরকে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকা-ের কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি। (ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :