নারায়ণগঞ্জে হাসপাতালে ৫০০ ইয়াবা উদ্ধার, আটক ৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৭, ১৯:০৮ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ১৮:৪৯

নারায়ণগঞ্জ জেলার বন্দর মদনপুরে “দি বারাকাহ্ হাসপাতালে” অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ পাঁচজন কর্মচারীকে আটক করেছে র‌্যাব-১১।

বুধবার রাতে গোপন সংবাদের মাধ্যমে এ অভিযান চালায় র‌্যাব-১১। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত তারা হাসপাতালে বিক্রি করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর এএসপি ও ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. বাবুল আখতার পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রথমে র‌্যাব অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরস্থ “দি বারাকাহ্ হাসপাতালের” অভ্যন্তর থেকে ক্লিনার মো. মোহন মিয়াকে আটক করে। এসময় র‌্যাব তার হেফাজতে থাকা ৫০০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।

পরে ক্লিনার মো. মোহন মিয়াকে মাদক বিক্রির কাজে সাহায্য ও সহযোগিতা করার অপরাধে হাসপাতালে কর্মরত নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার গকুলদাসেরবাগ এলাকার মৃত সোলেমান ভুইয়ার ছেলে জাবেদুর রহমান ওরফে সুমন, নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার পশ্চিম কেওড়া এলাকার শফি উদ্দিনের ছেলে মহসিন উদ্দিন, খুলনা জেলার খালিসপুর থানার মজগুন আবাসিক এলাকার মৃত আনোয়ার হোসেনের এএসএম মনোয়ার হোসেন ওরফে রানা ও জামালপুর জেলার ইসলামপুর থানার পূর্ববেলাগাছা এলাকার মৃত আব্দুল হক আকন্দের ছেলে মো. মীর কাসেম আকন্দকে আটক করা হয়।

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত