নারায়ণগঞ্জে ডাবল মার্ডার: দুই আসামি রিমান্ডে

নারায়গঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৭, ২১:২৩ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ২১:২১

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ডাবল মার্ডার মামলায় গ্রেপ্তারকৃত দুই আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন নারায়ণগঞ্জের একটি আদালত।

আজ বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তারকৃত এজাহারভুক্ত আসামিরা হলেন- বাবুরাইল এলাকার মৃত. মুকবুল হোসেনের ছেলে আবুল হোসেন ও একই এলাকার  হোসেন ব্যাপারীরে ছেলে জসিম।

এর আগে গ্রেপ্তারকৃতদের ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

বুধবার এজাহারভুক্ত ১৯নম্বর আসািম আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ আসামির তথ্যে বৃহস্পতিবার সকালে বাবুরাইল এলাকা থেকে জসিমকে গ্রেপ্তার করা হয়েছে বলে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জানিয়েছে।

গত ১৭ অক্টোবর ডাবল মার্ডারের এজাহার নামীয় আসামি রাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া ১৫ অক্টোবর সকালে কাশিপুর খিল মার্কেট এলাকা থেকে মামলার ১০নং আসামি মো. মোজাম্মেল হক রাজনকে গ্রেপ্তার করা হয়েছিল। এ নিয়ে ডাবল মার্ডার  মামরায় ৪জন আসামিকে গ্রেপ্তার করেছে পুুলিশ।

মামলার তদন্তকারী অফিসার এসআই মাসুদ রানা জানান, রিমান্ডে থাকা আসামির তথ্য মতে জসিমকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে এজাহারভুক্ত ১৯ নম্বর আসািম আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

১২ অক্টোবর রাতে কাশীপুরের হোসাইনি নগর এলাকাতে একটি রিকশার গ্যারেজে সশস্ত্র হামলাকারীরা কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন ও পারভেজ আহমেদ নামে দুইজনকে হত্যা করা হয়।

নিহত পরিবারগুলোর পক্ষে মামলা না হওয়ায় ১৪ অক্টোবর শনিবার দুপুরে ফতুল্ল মডেল থানার এসআই মোজাহারুল ইসলাম বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন। 

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত