ওভেনে পুড়িয়ে দুই শিশুকে হত্যা করলেন মা

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৭, ২১:৫৮ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ২১:৫৪

বাচ্চাদের সামলাতে পারছেন না। কিন্তু ‘বেবিসিটার’ রাখারও আর্থিক সঙ্গতি নেই। উপায় না দেখে চাকরি ছাড়তে হয়েছিল।গত শুক্রবার সেই বাচ্চাদেরই ওভেনে ঢুকিয়ে জীবন্ত দগ্ধ করে খুনের অভিযোগ উঠল তাদের মা লেমোরা উইলিয়ামসের বিরুদ্ধে।

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টা শহরের বাসিন্দা লামোরার বিরুদ্ধে খুনের অভিযোগ এনেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ফুলটন কাউন্টির বাসিন্দা লামোরা তার স্বামী জামিল পেনের থেকে আলাদা থাকতেন। চার সন্তানের মধ্যে লেমোরার সঙ্গে তার ফ্ল্যাটে ছিল তার তিন ছেলে— তিন বছরের জামিল, বছর দুয়েকের  কেয়ান্টে এবং এক বছরের জা’কার্টার। পড়শির বাড়িতে খেলা করছিল ছ’বছরের মেয়ে।

ফুলটন কাউন্টির পুলিশের দাবি, শুক্রবার কেয়ান্টে এবং জা’কার্টারকে ওভেনে ঢুকিয়ে তা ‘অন’করে দেন লামোরা। ওভেনেই দগ্ধ হয়ে মারা যায় লামোরোর দুই শিশু। এর পর ওভেন থেকে তাদের মৃতদেহ বের করে মেঝেতে রেখে দেন। সে অবস্থাতেই স্বামী জামিলের সঙ্গে ‘ভিডিও চ্যাট’ শুরু করেন তিনি। ভিডিও চ্যাটের সময় মেঝেতে কেয়ান্টে এবং জা’কার্টারের নিথর দেহ দেখে প্রথমে সন্দেহ হয় জামিলের। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। পুলিশ এসে ওই দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে।

                                                      ২৪ বছর বয়সী লামোরো উইলিয়ামস

পুলিশের কাছে লামোরা দাবি করেছেন, একজন আত্মীয়ের কাছে ওই দুই শিশুকে দেখাশোনার জন্য ছেড়ে গিয়েছিলেন তিনি। তখনই ওই শিশুরা মারা গিয়েছে। তবে লামোরায় বয়ানে অসঙ্গতি দেখা দেয়ায় পুলিশের সন্দেহ হয়। তাকে সন্তানদের খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, মানসিকভাবে স্থিতাবস্থা ছিল না লামোরার। ১৯ বছর বয়সে বাবার মৃত্যুর পর থেকেই তার মানসিক সমস্যা দেখা দেয়।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত