কুয়েতে নিহত পাঁচজনের দাফন মৌলভীবাজারের গ্রামের বাড়িতে

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ২২:০৩

কুয়েতে একটি আবাসিক ভবনের এসির কমপ্রেসার বিস্ফোরণে শ্বাসরুদ্ধ হয়ে মারা যাওয়া মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার একই পরিবারের পাঁচজনের দাফন হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় জানাজা শেষে উপজেলার পাকান্দিগাঁও গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

নিহতরা হলেন- কমলগঞ্জের কান্দিগাঁও গ্রামের জুনেদ আহমদের স্ত্রী রোকেয়া বেগম, মেয়ে জামিলা আহমদ, ছেলে ফাহাদ আহমদ (১২), ছেলে ইমাদ আহমদ (৯) ও মেয়ে নাবিলা আহমদ। তারা দীর্ঘ ১৫ বছর ধরে কুয়েতে বসবাস করে আসছিলেন। তিনি সেখানে কুয়েত সামরিক বাহিনীতে চাকরি করছেন।

সোমবার বিকালে আকস্মিকভাবে ভবনের তিন তলার একটি বাসার এসির কম্প্রেসার বিস্ফোরণ ঘটে আগুন লেগে যায়। প্রাণ বাঁচাতে চার সন্তান নিয়ে ৫ তলা থেকে নামতে গিয়ে ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে তারা মারা যান।

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তাদের মরদেহ নিয়ে বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পৌছে। বিমান বন্দরে জাতীয় সংসদের হুইপ মৌলভীবাজার-১ আসনের সাংসদ মো. শাহাবউদ্দীন ও সাবেক চিফ হুইপ মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ আব্দুস শহীদ তাদের মরদেহ গ্রহণ করেন।

বেলা ১১টায় মরদেহ নিয়ে গ্রামের বাড়ি কমলগঞ্জের কান্দিগাঁও গ্রামের উদ্দেশ্যে রওয়া হন জুনেদ আহমদ। গ্রামের বাড়ি স্বজন ও এলাকাবাসী শেষবারের মরদেহ দেখে রাত ৮টায় সফাত আলী সিনিয়র দাখিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে তাদের দাফন করা হয়।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত