জাহাজ শিল্পের আধিপত্য নিয়ে তিনজনকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৭, ২২:৪৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বরকত উল্লাহর ছেলে পাবেলসহ তিনজনকে কুপিয়ে, ছুরিকাঘাত ও টেঁটাবিদ্ধ করে গুরুতর জখম করেছে তারই প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার রাতে উপজেলার মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ, প্রত্যক্ষদর্শীরা জানায়, মুড়াপাড়া দড়িকান্দি এলাকার শীতলক্ষ্যা নদীর পাড়ে সাইসিং কম্পাউন্ড নামে একটি জাহাজ তৈরির প্রতিষ্ঠান রয়েছে। ওই প্রতিষ্ঠানের মালিক হলেন মাসুদ মিয়া। প্রতিটি জাহাজ নদীতে ভাসানোর জন্য হাদিয়া বাবদ এক লাখ টাকা দিত। ওই হাদিয়া স্থানীয় পাবেল গ্রুপ ও কাশেম গ্রুপ উভয়কেই ভাগ করে দেয়া হতো।

বুধবার দুপুরে মাসুদ মিয়ার মালিকানাধীন একটি জাহাজ তৈরির পর নদীতে ভাসানোর প্রস্তুতি নেয়। এসময় স্থানীয় কাশেমসহ কাশেম গ্রুপের দিলীপ, রাজিব, রাকিব, সিদ্দিক, পলাশ, ইব্রাহীমসহ তাদের লোকজন জাহাজ নদীতে ভাসাতে হলে তাদের পুরো এক লাখ টাকা হাদিয়া দিতে হবে বলে চাপ দেয়া হয়। এতে রাজি না হওয়ায় কাশেম গ্রুপের লোকজন জাহাজ তৈরির কর্মচারী আলী আকবর, সুন্দর আলী, পাহারাদার ইসমাইল, তৈবুর, নারায়ণকে মারধর করে। এতে পাবেলসহ তার লোকজন বাঁধা দেয়।

এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে উভয় পক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, রাত ৭টার দিকে মুড়াপাড়া বাজার থেকে দড়িকান্দি আসার পথে মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে কাশেম গ্রুপের লোকজন ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পাবেলসহ সহযোগী সম্ভু ও সুজনের উপর হামলা চালায়। হামলাকারীরা পাবেলের বুকে টেঁটাবিদ্ধ, দুই হাত, পিঠসহ শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :