পদ্মাসেতু নির্মাণে যাবে ‘দুলাভাই জিন্দাবাদ’র লভ্যাংশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৭, ০৮:০৬ | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৭, ১০:৪৩

দেশব্যাপী আজ ১২৮টি হলে মুক্তি পাচ্ছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি। সিনেপ্রেমীদের জন্য এটা খুশির খবরই বটে। সঙ্গে দেশবাসীর জন্য থাকছে আরও একটি খুশির খবর। সেটি হচ্ছে, ছবিটির লাভের একটি অংশ ব্যয় করা হবে দেশের ১৬ কোটি মানুষের স্বপ্নের পদ্মাসেতু নির্মাণের কাজে। এমনটাই জানিয়েছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান রাজেস ফিল্মসের কর্ণধার নাদির খান।

তিনি জানান,  ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি যদি লাভের মুখ দেখে তবে ওই লভ্যাংশ দুই ভাগে ভাগ করা হবে।  এর একটি অংশ দেয়া হবে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজে।  অন্য অংশটি প্রতিবন্ধী ও অসহায় মানুষদের সাহায্যে ব্যয় করা হবে।’

গত ২৭ সেপ্টেম্বর ছবির ট্রেলার মুক্তির পর থেকেই দর্শকদের মধ্যে যে আগ্রহ দেখা গেছে তাতে ছবিটি প্রেক্ষাগৃহও কাঁপিয়ে দেবে। ট্রেলার দেখার অন্তত এমনটাই মনে করেছিলেন সিনে বিশেষজ্ঞরা। আর এই কাঁপিয়ে দেয়ার ওপরেই তো নির্ভর করবে ছবির লভ্যাংশের পরিমান।

‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ভিলেন থেকে নায়ক বনে যাওয়া ডিপজল, চিত্রনায়িকা মৌসুমী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও সুব্রত।  এর মধ্যে মিম অভিনয় করছেন ডিপজলের শালীর চরিত্রে।

ছবিতে ডিপজল ও মৌসুমীকে দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রে। এর আগেও জুটি বেধে কাজ করেছেন এ দুজন। পরিচালক এফ আই মানিকের ‘সৌভাগ্য’ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ডিপজল ও মৌসুমী।

ঢাকাটাইমস/২০অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত