উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা: ভাইস-চেয়ারম্যান গ্রেপ্তার, ভাঙচুর

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৭, ১৯:৫৫

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হকের ওপর হামলার মামলায় এজাহারভুক্ত আসামি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর একটার দিকে তাড়াশ বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে ফরহাদ আলী বিদ্যুৎকে গ্রেপ্তারের প্রতিবাদে তার সমর্থিত নেতাকর্মীরা তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান ও মামলার বাদী বাবুল সেখের অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এ সময় তার একটি মোটরসাইকেলও পুড়িয়ে দেয়া হয়। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর রহমান জানান, উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা মামলায় আদালত থেকে ফরহাদ আলীর বিরুদ্ধে পরোয়ানা জারি হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হক নিজ কার্যালয়ে গিয়ে ইউপি চেয়ারম্যানদের সঙ্গে বৈঠকে বসেন। এ সময় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে হামলা চালিয়ে তাকে মাথায় জখম করা হয়। এ ঘটনায় সোমবার বিকালে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ থানায় একটি অভিযোগ করেন। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মঙ্গলবার তা মামলা হিসেবে গ্রহণ করা হয়।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :