টি-টোয়েন্টিতে তামিমের জায়গায় মুমিনুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৭, ০৯:১৯

ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সিরিজের বাকি অংশে খেলতে পারবেন না তামিম ইকবাল। আগামীকাল দেশে ফিরবেন তিনি। বাংলাদেশ দলের এই সফরে এখনও একটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ বাকি রয়েছে। টি-টোয়েন্টি সিরিজে তামিমের বদলে দলে ঢুকবেন মুমিনুল হক।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, ‘ওয়ানডে দলের সঙ্গে মুমিনুল হক রয়েছে। সে দলের সঙ্গেই থাকবে। টি-টোয়েন্টি সিরিজে তামিমের জায়গায় সে দলে ঢুকবে’।

আগামীকাল অনুষ্ঠিত হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ। ইস্ট লন্ডনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়। এরপর অনুষ্ঠিত হবে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচ। ২৯ অক্টোবর অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ।

দক্ষিণ আফ্রিকা সফরের শুরুতে প্রস্তুতি ম্যাচে খেলার সময় বাঁ উরুর মাংসপেশিতে ইনজুরি পেয়েছিলেন তামিম ইকবাল। এই ইনজুরি নিয়ে তিনি খেলেন প্রথম টেস্টে। কিন্তু দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডেতে খেলতে পারেননি। তবে, তিনি শতভাগ ফিট না হয়েই দ্বিতীয় ওয়ানডে ম্যাচে খেলেন।

ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে তামিম বলেছিলেন, ‘আমি যদি একই জায়গায় আবার ইনজুরি পায় তাহলে দুই মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে। আমি মনে করি এটা টিম ম্যানেজমেন্টও চায় না, আমিও না’।

(ঢাকাটাইমস/২১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত